X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

কোনাল যখন পদ্মফুল, জিয়া রাজকুমার!

বিনোদন রিপোর্ট
২৭ ফেব্রুয়ারি ২০১৭, ১৭:০৭আপডেট : ২৭ ফেব্রুয়ারি ২০১৭, ২১:২৩

জিয়া ও কোনাল। ছবি সংগৃহীত 'কুনাল' শব্দের অর্থ পদ্মফুল। কিন্তু নামের শুরুতে কেন 'কু' থাকবে? তাই বাবা নামটাকে একটু পরিবর্তন করে রাখেন কোনাল। সংগীতশিল্পী কোনাল নিজেই নামের অর্থ সম্পর্কে এভাবে ব্যাখ্যা করেছিলেন একসময়। 
আবারও যেন তার নামের অর্থের কথাটা মনে করিয়ে দিলেন এই সংগীতশিল্পী। ২৬ ফেব্রুয়ারি (গতকাল) ছিল এ সংগীতশিল্পীর জীবনের বিশেষ মুহূর্ত। এদিন ছিল তার বিবাহত্তোর সংবর্ধনা। রাজকুমারের সাজে জিয়া
সেদিন সন্ধ্যায় তিনি বিয়ের মঞ্চে এসেছিলেন পদ্মফুলে চড়ে, পদ্মাবতী হয়ে! ঠিক যেন নামের সার্থকতা!
আয়োজনে অংশ হিসেবে বর সাংবাদিক মনজুর কাদের জিয়ার উপস্থিতিও ছিল চমকপ্রদ। তিনি যেন হয়েছিলেন রাজকুমার! মাঠে তৈরি আলোর সুরঙ্গ পথে তিনি আসেন ঘোড়ায় চেপে।

জাতীয় সংসদ ভবন এলাকার এমপি হোস্টেল মাঠে এভাবে কোনাল-জিয়ার সংবর্ধনার আয়োজন করা হয়।
কোনাল বলেন, ‘আমাদের জীবনের বিশেষ একটি দিন এটি (২৬ ফেব্রুয়ারি)। সবার দোয়া ও শুভকামনার জন্য আমরা অধীর হয়ে ছিলাম। অনেকে আসছেন, শুভকামনা জানাচ্ছেন, খুব ভালো লাগছে।’
বিবাহত্তোর সংবর্ধনা অনুষ্ঠানে এদিন নবদম্পতিদের শুভাশীস জানাতে উপস্থিত হয়েছিলেন- সংস্কৃতিবিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূর ও মেয়র আনিসুল হক।
সাংস্কৃতিক অঙ্গনের মানুষের মধ্যে ছিলেন সৈয়দ হাসান ইমাম, লায়লা হাসান, আব্দুল্লাহ আবু সায়ীদ, সুবর্ণা মুস্তাফা, রুনা লায়লা, সাবিনা ইয়াসমিন, তপন চৌধুরী, রফিকুল আলম, আবিদা সুলতানা, শাহীন সামাদ, লুৎ​ফর রহমান রিটন, শওকত আলী ইমন, কবীর বকুল, দিনাত জাহান মুন্নি, ফাহমিদা নবী, সামিনা নবী, লিলি ইসলাম, নোবেল, আঁখি আলমগীর, বিজরী বরকতউল্লাহ, সম্রাট, তপু, শিরিন বকুল, কণা, বিদ্যা সিনহা মিম, সৈয়দ শহীদ, চিরকুটের সুমি ও ইমন, ফারহানা নিশো, অনন্যা রুমা, মৌসুমী বড়ুয়া, মেহজাবিন, মাসুদ হাসান উজ্জ্বল, ইমন সাহা, তানিয়া হোসাইন, শাহেদ আলী, দীপা খন্দকার, সুজানা, পিয়া, স্বাগতা, সন্ধি, রেদওয়ান রনি, সাব্বির, মুহিন, পুতুল, নওরীন, রন্টি দাস আবেদ,স্বপ্নিল সজীব, লিজাসহ আরও অনেকে।
উল্লেখ্য, গত বছরের ২১ সেপ্টেম্বর সাংবাদিক জিয়া আর সংগীতশিল্পী কোনালের বিয়ে হয়। পারিবারিকভাবে তখন তাদের শুধু আকদ সম্পন্ন হয়। এরপর গত ২৪ ফেব্রুয়ারি আনুষ্ঠানিক আয়োজন করা হয়। এদিন তাদের গায়েহলুদ ও ২৬ ফেব্রুয়ারি তাদের বিবাহত্তোর সংবর্ধনা অনুষ্ঠান হলো।
/এম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
মা হারালেন বেবী নাজনীন
মা হারালেন বেবী নাজনীন
ওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার
সিনেমা সমালোচনাওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার