X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

‘মিসডকল’ ৬৭ ‘ভুবন মাঝি’ ১৫!

বিনোদন রিপোর্ট
০৩ মার্চ ২০১৭, ০০:০৬আপডেট : ০৩ মার্চ ২০১৭, ০০:০৬

৬৭ প্রেক্ষাগৃহে ‘মিসডকল’ ১৫টিতে ‘ভুবন মাঝি’! আজ (৩ মার্চ) ঢাকা-নারায়নগঞ্জসহ সারাদেশে মুক্তি পাচ্ছে দুটি সিনেমা। একটি ‘ভুবন মাঝি’ অন্যটি ‘মিসডকল’।

প্রথম ছবিটি নিয়ে মিডিয়ায় বেশ তোড়জোড় থাকলেও সেটি মুক্তি পাচ্ছে ঢাকার চারটি সিনেপ্লেক্সসহ মোট ১৫টি প্রেক্ষাগৃহে! ফাখরুল আরেফীন খানের পরিচালনায় সরকারি অনুদানের এই সিনেমায় জুটি বেঁধেছেন কলকাতার পরমব্রত ও ঢাকার অপর্ণা ঘোষ।আরও আছেন মামুনুর রশীদ, মাজনুন মিজান, নওশাবা প্রমুখ।

অন্যদিকে সাফি উদ্দিন সাফি পরিচালিত ‘মিসডকল’ ছবিটি একই দিনে মুক্তি পাচ্ছে দেশের প্রায় ৭০টি প্রেক্ষাগৃহে। এতে অভিনয় করেছেন বাপ্পী চৌধুরী, মিশা সওদাগর, বাপ্পারাজ, মুগ্ধতা, তামান্না, সাদেক বাচ্চু, কাজী হায়াৎ, শিরীন বকুল প্রমুখ।

পরিচালক জানিয়েছেন, রোমান্টিক ও অ্যাকশনধর্মী সিনেমা মিসডকল। এটি প্রযোজনা করেছেন এজাজুল হক ও পরিবেশনার দায়িত্বে আছে এ এইচ আই মুভিজ।

অন্যদিকে নির্মাতা প্রতিষ্ঠান গড়াই ফিল্মস এর ব্যানারে নির্মিত সিনেমা ‘ভুবন মাঝি’ সত্য ঘটনা অবলম্বনে মুক্তিযুদ্ধের গল্প দিয়ে সাজানো। পরিচালক জানান, মুক্তিযুদ্ধের তিনটি প্রজন্মকে তুলে ধরা হয়েছে এতে। এটির মুক্তি উপলক্ষে বুধবার ঢাকায় এসেছেন কলকাতার নায়ক পরমব্রত চট্রপাধ্যায়। আজ , শুক্রবার তিনি ঢাকার বেশ ক’টি প্রেক্ষাগৃহে ঢুঁ মেরে সন্ধ্যা নাগাদ ফিরে যাবেন কলকাতায়।

/এস/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া