X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৭ বৈশাখ ১৪৩১

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে সিদ্দিকের অভিষেক

বিনোদন রিপোর্ট
০৫ মার্চ ২০১৭, ১৪:২৭আপডেট : ০৫ মার্চ ২০১৭, ১৫:১৮

স্বল্পদৈর্ঘ্যের একটি দৃশ্যে সিদ্দিকুর রহমান সিদ্দিক। মজার চরিত্রে অভিনয় করে টিভি নাটকে তার জনপ্রিয়তা প্রায় আকাশছুঁই। পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রেও সেই প্রতিফলন ঘটে মাঝে মধ্যে। তবে অভিনয়ের এই লম্বা পথে কোনও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করা হয়নি তার।

এবার সেটিও পূর্ণ হলো। সিদ্দিক অভিনীত প্রথম এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের নাম ‘উপেক্ষা’। ৩ মার্চ রাজধানীর বিভিন্ন লোকেশনে এর দৃশ্যায়নের কাজ শেষ হয়েছে বলে জানান তিনি। চলচ্চিত্রটি নির্মাণ করেছেন কবি মামুন।

স্বল্পদৈর্ঘ্যর প্রথম অভিজ্ঞতা প্রসঙ্গে সিদ্দিক বলেন, ‘নাটক ও চলাচ্চিত্রে আমার অভিজ্ঞতা অনেক। কিন্তু স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে এবারই প্রথম কাজ করলাম। নির্মাতা কবি মামুনেরও এটা প্রথম কাজ। সবমিলিয়ে কাজটি আমরা ভাগাভাগি করেই করেছি। বিশেষ করে আমাদের টিমওয়ার্ক ছিল অসাধারণ। তাই ভালো কিছু আশা করছি।’

সিদ্দিক জানান, এতে একটি নেতিবাচক চরিত্রে অভিনয় করেছেন তিনি। যে চরিত্র এক পর্যায়ে নিজের প্রেমিকাকে যৌন হয়রানি করতে বাধ্য হয়।

প্রসঙ্গক্রমে সিদ্দিক বলেন, ‘গল্পটা এমন যে, শেষ পর্যন্ত না দেখলে আমার চরিত্রটির আসল রূপ বোঝা যাবে না। আমি একটা মেয়েকে ভালোবাসি। কিন্তু সে আমাকে বাদ দিয়ে অন্য এক ছেলের সঙ্গে সম্পর্কে জড়ায়। শেষ পর্যন্ত আমি সাইকোতে পরিণত হই। ঘটে আরও অনেক ঘটনা। এভাবেই গল্প এগিয়ে যায়।’

জানাগেছে চলচ্চিত্রটি শিগগিরই ইউটিউবসহ অন্তর্জাল দুনিয়ায় মুক্তি দেওয়া হবে। এটি অংশ নেওয়ার কথা রয়েছে বিভিন্ন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবেও।

সিদ্দিকুর রহমান সিদ্দিক বর্তমানে একাধিক ধারাবাহিকের কাজ নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন। এর মধ্যে রয়েছে ‘পোস্ট গ্র্যাজুয়েট’, ‘কমেডি ৪২০’, ‘গাঁয় মানে না আপনা মোড়ল’, ‘মিঞাঁ ভাই’, ‘মেকআপ সুন্দরী’, ‘ট্রাফিক সিগন্যাল’প্রভৃতি।

/এমকে/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!