X
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
১৪ চৈত্র ১৪৩০

মঞ্চে গান গ্যালারিতে সেলফি উৎসব

বিনোদন ডেস্ক
০৭ মার্চ ২০১৭, ১৮:০৩আপডেট : ০৮ মার্চ ২০১৭, ০০:১৮

গ্যালারিতে সেলফি উৎসব গ্যালারিজুড়ে তারকাদের উৎসবমুখর উপস্থিতি। আয়োজনটি গানকেন্দ্রিক হলেও এই উৎসবে শেষ বিকালের আলোয় দর্শক সারিতে দেখা মিলেছে অনেক অভিনয়শিল্পীকে।

এরমধ্যে অন্যতম হলেন নূতন, অরুণা বিশ্বাস, তারিন, তানভীন সুইটি, হিল্লোল, দীপা খন্দকার, শাহেদ আলী সুজন, মৌসুমী নাগ, হিল্লোল, স্বাগতা, আলভী, শামীমা তুষ্টি, সানারেই দেবী শানু, মীমসহ আরও অনেকে। গ্যালারিতে তাদের মাঝে ছিলেন এক সময়ের অভিনেত্রী ও বর্তমান মন্ত্রী তারানা হালিম। সেখানেই ভক্তদের সেলফি কবলে পড়লেন ছোট পর্দার এই জনপ্রিয় তারকারা।
অন্যদিকে ‘চলো বাংলাদেশ’ কণ্ঠে নিয়ে একই সময়ে গান-গিটারে মঞ্চ জমিয়ে ফেলেছে ব্যান্ড ক্রিপটিকফেট। তাদের সঙ্গে কণ্ঠ মিলিয়ে গাইছেন হাজারো দর্শক।
গ্যালারিতে টিভি তারকাদের উপস্থিতি এমন দৃশ্য আজ (মঙ্গলবার) বিকালে আর্মি স্টেডিয়ামের পুরোটা জুড়ে। ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে যেখানে বেলা সাড়ে তিনটা থেকে শুরু হয়েছে ‘জয়বাংলা কনসার্ট’।
এই কনসার্টে ক্রিপটিকফেটসহ অংশ নিচ্ছে মোট ৯টি ব্যান্ড। এরমধ্যে রয়েছে স্পন্দন ৭২, ওয়ারফেইজ, চিরকুট, আর্বোভাইরাস, লালন, নেমেসিস, শিরোনামহীন ও শূন্য।
এটির আয়োজক সেন্টার ফর রিসার্চের (সিআরআই) ইয়াং বাংলা প্ল্যাটফর্ম।
আয়োজকরা জানান, এবার ৬০ হাজারের বেশি তরুণ-তরুণী এ আয়োজন সরাসরি স্টেডিয়াম থেকে উপভোগ করতে পারবেন। এছাড়া অনলাইনের মাধ্যমে এটি সরাসরি দেখা যাবে।
মঞ্চে তখন ক্রিপটিকফেট কনসার্টের পাশাপাশি দেশের তরুণ সমাজকে সংগঠিত করতে আরও বেশ কিছু উদ্যোগ গ্রহণ করেছে ইয়াং বাংলা। এরমধ্যে একটি হলো ‘জয়বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড’।
২০১৫ সাল থেকে ইয়াং বাংলার সঙ্গে সম্পৃক্ত তরুণ-তরুণীদের দেশের প্রতি কাজের ভিত্তিতে প্রদান করা হচ্ছে এ পুরস্কার। এবারও এ পুরস্কার তুলে দেওয়া হচ্ছে। এছাড়া তরুণদের সচেতন করতে বেশ কিছু আয়োজন থাকছে এ কনসার্টে।
উল্লেখ্য, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১৯৭১ সালের ঐতিহাসিক ৭ মার্চের ভাষণের দিনটিকে স্মরণ করে বিগত দুই বছর ধরে এই কনসার্টের আয়োজন করা হচ্ছে।
পুরো আয়োজনের অনলাইন মিডিয়া পার্টনার বাংলা ট্রিবিউন।

বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ:

ছবি: ওয়ালিউল মুক্তা  
/এম/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!
সমুদ্র সৈকতে জোভান-সাফার ‘অনন্ত প্রেম’!
সমুদ্র সৈকতে জোভান-সাফার ‘অনন্ত প্রেম’!
যুক্তরাষ্ট্রে নোমান রবিনের ‘ছাই থেকে ফুল’
যুক্তরাষ্ট্রে নোমান রবিনের ‘ছাই থেকে ফুল’
২৪ বছর পরে আবার একসঙ্গে...
২৪ বছর পরে আবার একসঙ্গে...
সুবিধাবঞ্চিত ৪ শতাধিক বাচ্চার সঙ্গে ‘মেঘনা কন্যা’র ইফতার
সুবিধাবঞ্চিত ৪ শতাধিক বাচ্চার সঙ্গে ‘মেঘনা কন্যা’র ইফতার