X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

ঢাকায় আসছে এমা ওয়াটসনের রূপকথা!

বিনোদন রিপোর্ট
১৫ মার্চ ২০১৭, ১২:১১আপডেট : ১৫ মার্চ ২০১৭, ১৪:৫৬

এমা সেই ছোটবেলার রূপকথার গল্প। এক দৈত্যর দুর্গে নিজের বাবাকে খুঁজতে যায় তরুণী বেলা। কিন্তু বাবাকে বাঁচাতে গিয়ে সম্মুখীন হয় এক ভয়ানক দৈত্যের।
এরপরই বদলে যায় প্রেক্ষাপট। এক পর্যায়ে ভয় আর হিংস্রতা জয় করে ভালোবাসা। ঘটে শাপমুক্তি। পরম ভালবাসা হিংস্র দৈত্যকে বানিয়ে দেয় পুরোনো রাজপুত্র।
আর এভাবেই এগিয়ে যেতে থাকে ‘বিউটি অ্যন্ড দ্য বিস্ট’ ছবিটির কাহিনি। মুক্তির আগেই নানা কারণে শিরোনাম হয়ে ওঠা ছবিটির যে বিষয়টি নিয়ে ব্যাপকভাবে আলোচনা হচ্ছে তা হলো, এতে নারীবাদী ভাবনাগুলোকে ফুটিয়ে তোলা হয়েছে অসাধারণ দক্ষতায়। যা ছবিটির আগের সংস্করণগুলো থেকে একেবারেই আলাদা। এবারের ছবিটি পরিচালনা করেছেন বিল কনডন। ওয়াল্ট ডিজনি পিকচার্সের প্রযোজনায় এবং পরিবেশনায় বিশ্বব্যাপী রূপালি পর্দার দর্শকদের জন্য ছবিটি মুক্তি পাবে আগামী ১৭ মার্চ। একই দিনে বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সেও মুক্তি পাবে এটি।

ছবিতে বেলা চরিত্রে অভিনয় করেছেন হলিউড তারকা এমা ওয়াটসন। ছবিতে তিনি একটি গানও গেয়েছেন। গত ৩০ ডিসেম্বর ইউটিউবে প্রকাশিত গানটির ৩৩ সেকেন্ড ব্যাপ্তির অডিও শ্রোতারা শুনেছেন ৭ লাখ বারের বেশি। এর মাধ্যমে এবারই প্রথম কোনও ছবির গান গাইলেন এমা। ছবিটির অন্যান্য চরিত্রে আরও অভিনয় করেছেন ড্যান স্টিভেন্স, লুক ইভান্স, এওয়ান ম্যাকগ্রেগরসহ আরও অনেকে। বিউটি অ্যান্ড দ্য বিস্ট ছবির দৃশ্য
/এম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা