X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

এই বৈশাখে নাচবেন আঁখি!

বিনোদন রিপোর্ট
১৫ মার্চ ২০১৭, ১৭:৪৫আপডেট : ১৫ মার্চ ২০১৭, ১৭:৫৫

ভিডিওর একটি দৃশ্যে আঁখি আঁখি আলমগীর, দেশের অন্যতম ব্যস্ত কণ্ঠশিল্পী। পহেলা বৈশাখের উৎসব মানেই, তার কণ্ঠে দেশ-বিদেশের মঞ্চ মাতানো গান। তবে আসছে বৈশাখ (১৪ এপ্রিল) উৎসবে গানের পাশাপাশি থাকছে তার নাচের চমকও!

তিনি জানান, মঞ্চে গানের পাশাপাশি এবারের বৈশাখ উৎসবে প্রকাশ পাচ্ছে তার একটি মিউজিক ভিডিও। যেখানে নিজের গানের তালে তালে প্রায় পুরো গানজুড়েই নেচেছেন তিনি।

অডিও প্রযোজনা প্রতিষ্ঠান বাংলা ঢোলের ব্যানারে ক’দিন আগে একটি বৈশাখের গানে কণ্ঠ দিয়েছেন আঁখি আলমগীর। শহীদুল্লাহ ফরায়জীর কথায় ‘বৈশাখী মেলা’ শিরোনামের গানটির সুর-সংগীত পরিচালনা করেছেন আলাউদ্দিন আলী। সম্প্রতি এ গানটিরই মিউজিক ভিডিওর দৃশ্যধারণে অংশ নেন আঁখি।

গানটি সম্পর্কে আঁখি আলমগীর বলেন, ‘আলী আঙ্কেলের সুরে এর আগে চলচ্চিত্রের গানে কণ্ঠ দেওয়ার সৌভাগ্য হয়েছিলো। কিন্তু বৈশাখের গানটি সম্পূর্ণ আলাদা। তার সুরে এমন একটি আনন্দ-উৎসবের গানে কণ্ঠ দিতে পেরে দারুণ ভালো লাগছে। এটি আমার কাছে একটি পুরস্কার।’

এদিকে ‘বৈশাখী মেলা’ গানটির মিউজিক ভিডিও নিয়েও উচ্ছ্বাস প্রকাশ করেছেন শিল্পী।

তিনি বলেন, ‘আমি সাধারণত নিজের গানের ভিডিও নিজের পছন্দে তৈরি করি। প্রথমবার অন্যদের তৈরি করা গানের ভিডিওতে অংশ নিলাম। সত্যি বলতে, বিরাট আয়োজন দেখে আমি অবাকই হয়েছি। শুটিং বেশ উপভোগ করেছি, নাচে অংশ নিয়েও ভালো লাগছে।’

ভিডিওর একটি দৃশ্যে আঁখি

‘বৈশাখী মেলা’ গানটির ব্যয়বহুল ভিডিও তৈরি করেছেন আশিকুর রহমান। এতে কোরিওগ্রাফি করেছেন আরিফ রোহান। ভিডিওতে আঁখির সঙ্গে নেচেছেন ৩২ জনের নাচের দল। দেশের অন্যতম ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম banglaflix.com.bd তে মিউজিক ভিডিওটি পাওয়া যাবে। এ ছাড়া গানটি শোনা যাবে বাংলা ঢোলের অ্যাপস ও যে কোনও অপারেটর থেকে ৪৬৪৬ নম্বরে ডায়াল করে।

/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না