অতঃপর ছাড়পত্র পেল ‘ভয়ংকর সুন্দর’

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৬:৫০, মার্চ ১৬, ২০১৭ | সর্বশেষ আপডেট : ১০:৩৪, মার্চ ১৭, ২০১৭

ভয়ংকর সুন্দর-এ রোমান্টিক দৃশ্যে পরমব্রত ও ভাবনানির্মাণের শুরু থেকে আলোচনায় আছে অনিমেষ আইচের সিনেমা ‌‘ভয়ংকর সুন্দর’। গেল ১২ জানুয়ারি বাংলাদেশ চলচ্চিত্র সেন্সরবোর্ডে ছাড়পত্রের জন্য এটি জমা দিলেও ছাড়পত্র পেতে নানা জটিলতার মুখোমুখি হতে হয়েছে সংশ্লিষ্টদের।

অতঃপর আজ (১৬ মার্চ) দুপুর নাগাদ ছবিটির বানিজ্যিক প্রদর্শনের জন্য  ছাড়পত্র পেলো। এমনটাই নিশ্চিত করলেন পরিচালক। সঙ্গে এটুকুও জানালেন, ছবিটি বিনাকর্তনেই ছাড়পত্র পেয়েছে।
ভয়ংকর সুন্দর- এর ছাড়পত্র সনদথ্রিলারধর্মী এই সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন কলকাতার পরমব্রত চট্টোপাধ্যায় ও বাংলাদেশের অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। সম্প্রতি একটি টিজার প্রকাশ পায় ছবিটির, যেটি দেখে মুগ্ধতা প্রকাশ করেন দর্শক-সমালোচকরা।
এদিকে অনিমেষ আইচ বাংলা ট্রিবিউনকে জানান, আসছে এপ্রিলেই ছবিটি তিনি মুক্তি দিতে চান। তবে সেটি পহেলা বৈশাখের আগে না পরে- এখনও নিশ্চিত হতে পারেননি। তিনি বলেন, ‘ছাড়পত্র পাওয়ার পর আমি খোঁজ নেওয়া শুরু করেছি এপ্রিলের কোন তারিখটা ফাঁকা আছে। আমার খুব ইচ্ছা এপ্রিলের ২৮ তারিখ হলেও ছবিটি মুক্তি দেওয়ার।’
মতি নন্দীর ছোটগল্প ‘জলের ঘূর্ণী ও বক বক শব্দ’ অবলম্বনে ‘ভয়ংকর সুন্দর’-এর চিত্রনাট্য ও পরিচালনা করছেন অনিমেষ আইচ। সিনেমায় ভাবনা ও পরমব্রত ছাড়াও অভিনয় করেছেন সৈয়দ হাসান ইমাম, লুৎফর রহমান জর্জ, ফারহানা মিঠু, ফারুক আহমেদ প্রমুখ। এর সংগীত পরিচালনা করছেন ইমন সাহা। মাহফুজ আহমেদ ও জয়া আহসান অভিনীত ‘জিরো ডিগ্রী’র পর এটি নির্মাতা অনিমেষ আইচের দ্বিতীয় চলচ্চিত্র। ছবিটি প্রযোজনাও করেছেন তিনি।

/এস/এমএম/

লাইভ

টপ