ইদানীং নিজেকে ভাঙছি ক্রমশ: সজল

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৭:১৫, মার্চ ১৯, ২০১৭ | সর্বশেষ আপডেট : ১৩:৫৪, মার্চ ২০, ২০১৭

বেলুন ও মাস্ক বিক্রেতা সজল‘ইদানীং নিজেকে ভাঙছি ক্রমশ। চেষ্টা করছি একটু অন্যরকম চরিত্রে নিজেকে জড়াতে। নায়কের নামে গ্ল্যামারের ঝলক অনেক হয়েছে, এবার নিজেকে বদলাতে চাই। হতে চাই স্বার্থক অভিনেতা।’

কথাগুলো ছোট পর্দার জনপ্রিয় নায়ক সজলের। যিনি ক’দিন আগে তার ভক্তদের চমকে দিয়েছিলেন ‘মইষাল’ নামের একটি নাটকের গেটআপ দিয়ে। সেটি প্রচারের আগেই আরেকটি নতুন কাজের খবর দিলেন তিনি। জানালেন, এবারও তিনি নতুন রূপে আসছেন। যেমন রূপ তার দেখেনি কেউ আগে।
সদ্য শুটিং শেষ হওয়া সজলের এই বিশেষ কাজটির নাম ‘পৌষের হিমবুকে’। এটি নির্মাণ করেছেন মাহমুদ দিদার। যিনি বরাবরই প্রশংসিত ভিন্ন ধারার চিত্রনাট্য আর নির্মাণ দিয়ে। সম্প্রতি আলোচনায় আছেন জয়া আহসানকে নিয়ে নির্মাণ চলতি চলচ্চিত্র ‌‘বিউটি সার্কাস’-এর দৌলতে।
একটি দৃশ্যে সজল ও স্বাগতাদিদার জানান, ‘পৌষের হিমবুকে’র শুটিং শেষ হয়েছে সম্প্রতি। এটি তার রচনা-পরিচালনায় প্রিয় একটি কাজ। যা নির্মাণ করেছেন আসছে ঈদের বিশেষ নাটক হিসেবে। যেখানে সজলকে তিনি তুলে ধরেছেন নতুন গেটআপে এই শহরের একজন বেলুন বিক্রেতার চরিত্রে।      
এদিকে নাটকটি প্রসঙ্গে সজল বলেন, ‘গল্পটি বেশ হৃদয়স্পর্শী। গ্রামের একজন শিক্ষিত যুবক কেমন করে এই শহরে এসে বেলুন বিক্রেতায় পরিণত হয়- সেই গল্প। কাজটি করে আমি অনুভব করেছি একজন বেলুন কিংবা মাস্ক বিক্রেতার কষ্ট কতটা। অসাধারণ এই কাজের অংশীদার হয়ে ভালো লাগছে।’
নাটকটিতে সজলের সঙ্গে অভিনয় করেছেন স্বাগতাসহ অনেকেই।
থানায় পুলিশের মুখোমুখি সজল/এস/এমএম/

সম্পর্কিত সংবাদ: ছবিতে সজল, চেনা যায়?

লাইভ

টপ