Vision  ad on bangla Tribune

সভাপতি মামুনুর রশীদ সম্পাদক ইরেশ যাকের

বিনোদন রিপোর্ট১২:৩১, মার্চ ২০, ২০১৭


মামুনুর রশীদ ও ইরেশ যাকেরটেলিভিশন অনুষ্ঠান প্রযোজকদের সংগঠন ‘টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ’-এর সভাপতি নির্বাচিত হয়েছেন মামুনুর রশীদ। আর সাধারণ সম্পাদক পদে আগেই বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়েছিলেন ইরেশ যাকের। মামুনুর রশীদের প্রতিদ্বন্দ্বী ছিলেন আরশাদ আদনান।
এর ফলে নির্বাচিত এ পরিষদ মামুনুর ও ইরেশের নেতৃত্বেই ২০১৭-১৯ দুই বছর সংগঠনটি পরিচালনা করবে।
রবিবার রাজধানীর গুলশানে ইমানুয়েলস ব্যাঙ্কুয়েট হলে দিনব্যাপী এ নির্বাচন হয়। রাতে ভোট গণনার পর বিজয়ীদের নাম ঘোষণা করা হয়েছে।
সহ-সভাপতি পদে জয় পেয়েছেন মাহাবুবা শাহরিন তায়েব, মোহন খান ও সৈয়দ গাউসুল আযম শাওন। যুগ্ম-সাধারণ সম্পাদক পদে জয়লাভ করেছেন সাজ্জাদ হোসেন দোদুল, সৈয়দ ইরফান উল্লাহ। সাংগঠনিক সম্পাদক জয়ী হয়েছেন মুনতাসির মামুন সাজু। প্রচার ও প্রকাশনা-বিষয়ক সম্পাদক হয়েছেন মো. জাহাঙ্গীর আলম। 

বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হন অর্থ সম্পাদক অনক আলী হোসেন শহীদি, আইনবিষয়ক সম্পাদক তারেক মিন্টু, ক্রীড়া ও সংস্কৃতিবিষয়ক সম্পাদক মীর ফখরুদ্দীন ছোটন, আর্কাইভবিষয়ক সম্পাদক এ কে আজাদ, আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক আইনুল ইসলাম চৌধুরী (চঞ্চল), শিক্ষা ও গবেষণাবিষয়ক সম্পাদক জহির আহমেদ, সমাজ কল্যাণবিষয়ক সম্পাদক মো. বোরহান খান। আর মনোনয়ন না থাকায় দপ্তর সম্পাদক দটি শূন্য রয়েছে।

এবারের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন সৈয়দ হাসান ইমাম এবং কমিশনার হিসেবে মান্নান হীরা ও এসএম মহসীন।
কমিশন সূত্র জানায়, নির্বাচনে মোট ভোটারের সংখ্যা ছিল ২১৫ জন। এরমধ্যে ১৯৮টি জন ভোট দিয়েছেন।চলছে ফল ঘোষণা

/এম/

samsung ad on Bangla Tribune

লাইভ

টপ