behind the news
Vision  ad on bangla Tribune

তানি লায়লাকে আদনান সামির আমন্ত্রণ

বিনোদন রিপোর্ট১৪:৩৩, মার্চ ২১, ২০১৭

তানি লায়লা ও আদনান সামিসম্প্রতি যুক্তরাজ্যে তিনটি কনসার্টে অংশ নিতে গেছেন পাকিস্তান বংশোদ্ভূত সংগীতশিল্পী আদনান সামি। এর মধ্যে শেষ কনসার্টটি ছিল ১৯ মার্চ।

লন্ডনের দ্য এসএসই অ্যারেনা ওয়েম্বলিতে আয়োজিত এ অনুষ্ঠান উপভোগ করতে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন কণ্ঠশিল্পী রুনা লায়লার মেয়ে তানি লায়লাকেও আমন্ত্রণ জানান সামি। আমন্ত্রিত ছিলেন তানির দুই পুত্র জাইন-অ্যারনও।
তানিকে আদনান সামির অভ্যর্থনাসোমবার (২০ মার্চ) রাতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে আনন্দের সঙ্গে খবরটি ভাগাভাগি করেন তানি। তিনি আদনান সামিকে উদ্দেশ্য করে স্ট্যাটাসে লিখেছেন, ‘আমাদের আমন্ত্রণ জানানোর জন্য অনেক ধন্যবাদ। কনসার্ট অসাধারণ ছিল। তোমাকে ভালোবাসি আমরা। শিগগিরই আবার দেখা হবে!’
লন্ডনে আদনান সামি উঠেছিলেন দ্য মে ফেয়ার হোটেলে। কনসার্টের পরদিন আমন্ত্রণ পেয়ে তার কক্ষে দুই পুত্রকে নিয়ে গিয়েছিলেন তানি লায়লা। তারা আড্ডাও দিয়েছেন আধঘণ্টা। সবাই মিলে একসঙ্গে ছবিও তুলেছেন। এ সময় রুনা লায়লার খবর নেন আদনান সামি। তার শুভেচ্ছাবার্তা পৌঁছে দিতে বলেন তানিকে। গত বছর মুম্বাইয়ে আদনান সামির বাসায় আমন্ত্রণ পেয়ে গিয়েছিলেন রুনা লায়লা।
মূলত রুনার মাধ্যমেই আদনান সামি জানতেন তানি লায়লা লন্ডনে থাকেন। তাই লন্ডনে নিজের একটি কনসার্ট দেখার জন্য তানিকে সপরিবারে আমন্ত্রণ জানান আদনান। তানি ও তার দুই পুত্র তা রক্ষা করায় বেশ খুশি হয়েছেন বলেও জানিয়েছেন ৪১ বছর বয়সী এই তারকা।
মঙ্গলবার (২১ মার্চ) সকালে অনলাইনে যোগাযোগ করলে তানি লায়লা বাংলা ট্রিবিউনকে বললেন, ‘কনসার্টটিতে আদনান সামির পরিবেশনা ছিল বিস্ময়কর! প্রতিটি মিনিট উপভোগ করেছি। তার মতো দ্রুত পিয়ানো বোধহয় বিশ্বের আর কেউ বাজাতে পারেন না! তিনি বহুমুখী প্রতিভাধর একজন শিল্পী। শুধু অসাধারণ গানই যে করেন তা নয়; তার ব্যবহার, রসবোধ এবং বিনয়ও চমৎকার।’
/জেএইচ/এমএম/

Global Brand  ad on Bangla Tribune

লাইভ

Mojo  ad on Bangla Tribune
টপ