শুক্রবার হচ্ছে জঙ্গিবাদবিরোধী কনসার্ট

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৫:০৫, মার্চ ২১, ২০১৭ | সর্বশেষ আপডেট : ১৩:৪৫, মার্চ ২২, ২০১৭

শুক্রবার হচ্ছে জঙ্গিবাদবিরোধী কনসার্টরাজধানীর মোহাম্মদপুরস্থ (থানা সংলগ্ন) সরকারি শারীরিক শিক্ষা কলেজ মাঠে ২৪ মার্চ অনুষ্ঠিত হবে জঙ্গিবাদবিরোধী কনসার্ট। এ আয়োজনের অন্যতম আকর্ষণ হিসেবে থাকবে দেশের অন্যতম ব্যান্ডগুলোর পরিবেশনা। এতে ৮টি ব্যান্ড একই মঞ্চে গান-বাজনা করবে। 
র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব ফোর্সেস) সঙ্গে যৌথভাবে কনসার্টটি আয়োজন করেছে ইউনিভার্সেল মেডিক্যাল কলেজ। এ প্রতিষ্ঠানের চেয়ারম্যান পরিচালক আশীষ কুমার চক্রবর্তী বাংলা ট্রিবিউনকে জানান, কনসার্টের আগে ছোট পরিসরে অনুষ্ঠান হবে। এখানে প্রধান অতিথি হিসেবে থাকবেন র‍্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ। এছাড়া দেশবরেণ্য বুদ্ধিজীবী ও সাংস্কৃতিক ব্যক্তিত্বরা এতে অংশ নিয়ে জঙ্গিবাদের বিরুদ্ধে সচেতনতা বৃদ্ধির জন্য বক্তব্য রাখবেন।

অনুষ্ঠানের মূল পর্বে নগরবাউল জেমস ছাড়াও সংগীত পরিবেশন করবেন ব্যান্ড মাকসুদ ও ঢাকা, ভাইকিংস, শিরোনামহীন, আর্টসেল, শূন্য, চিরকুট ও অ্যাবস্ট্র্যাকশন।
কনসার্টটি বেলা ৩টায় শুরু হয়ে চলবে রাত ১১টা পর্যন্ত। জঙ্গিবাদবিরোধী এ আয়োজন সবার জন্য উন্মুক্ত থাকবে বলে জানিয়েছে কনসার্ট ব্যবস্থাপনার দায়িত্বে থাকা ফ্যাক্টর থ্রি সলিউশনস। অনুষ্ঠানটির অন্যতম অনলাইন মিডিয়া পার্টনার হিসেবে থাকছে বাংলা ট্রিবিউন।
/এম/এমএম/জেএইচ/

লাইভ

টপ