প্রতি সপ্তাহে নতুন ধারাবাহিক!

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৬:৫২, মার্চ ২১, ২০১৭ | সর্বশেষ আপডেট : ১৭:৩৩, মার্চ ২১, ২০১৭

মঙ্গলবারের সংবাদ সম্মেলনদীপ্ত টিভি শুরু করতে যাচ্ছে ৬ পর্বের ধারাবাহিক ‘দীপ্ত মিনি সিরিয়াল’। আগামী ২৫ মার্চ শনি থেকে বৃহস্পতিবার সপ্তাহে ছয়দিন সন্ধ্যা ৬টায় ও রাত ৯টা ৩০মিনিটে দেখা যাবে এই মিনি সিরিয়াল।

প্রতি সপ্তাহে থাকছে নতুন নির্মাতা ও পরিচালকের ৬ পর্বের ধারাবাহিক।
বিষয়টির জানান দিতে মঙ্গলবার (২১ মার্চ) দুপুরে টেলিভিশনটির কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছিল। এতে উপস্থিত ছিলেন টেলিভিশনটির প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী উরফী আহমদসহ বেশ কয়েকজন কর্মকর্তা।
তারা জানান, প্রথম সপ্তাহেই দেখানো হবে মুক্তিযুদ্ধ নিয়ে নির্মিত নাটক ‘মুক্তির মানুষ’। মুক্তির মিছিলে যোগ দেয়া মানুষের ত্যাগেই অর্জিত হয়েছিল স্বাধীনতা। সেই সব মানুষদের যুদ্ধ জয়ের গল্প নিয়েই ‘মুক্তির মানুষ’। তবে প্রথম নাটকটির প্রতিটি পর্বে থাকবে নতুন গল্প।
রেদওয়ান রনি প্রযোজিত এ নাটকটির পর্বগুলো পরিচালনা করেছেন ওয়াহিদ তারেক, আর বি প্রিতম, ফয়সাল রাজিব, তানিম পারভেজ, আতিক জামান ও ভিকি জাহেদ।
নাটক ‘মুক্তির মানুষ’-এর একটি দৃশ্য‘মুক্তির মানুষ’ শুরু হবে ২৫ মার্চ রাত থেকে। এতে অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, মোস্তফা মনোয়ার, আশনা হাবীব ভাবনা, তাসনুভা তিশা, মনোজ, মীর রাব্বি, দিলারা জামান প্রমুখ।
/এম/এমএম/

লাইভ

টপ