X
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
১১ বৈশাখ ১৪৩১

মুম্বাইয়ে আমন্ত্রিত রুনা লায়লা

বিনোদন রিপোর্ট
২২ মার্চ ২০১৭, ১৬:৫৯আপডেট : ২২ মার্চ ২০১৭, ১৭:০১

রুনা লায়লা/ ছবি: সাজ্জাদ হোসেন বাংলাদেশের মহান স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে আগামী ২৬ মার্চ বিশেষ একটি অনুষ্ঠান করতে যাচ্ছে ভারতের মুম্বাইস্থ বাংলাদেশ উপ-হাইকমিশন। এই আয়োজনে বিশেষ অতিথি হিসেবে অংশগ্রহণের আমন্ত্রণ পেয়েছেন রুনা লায়লা। বুধবার (২২ মার্চ) দুপুরে বাংলা ট্রিবিউনকে খবরটি জানান তিনি।

৪৬তম স্বাধীনতা দিবস উপলক্ষে আয়োজিত এ অনুষ্ঠানে অংশ নিতে কিংবদন্তি এই কণ্ঠশিল্পী ও সার্কের শুভেচ্ছদূত রুনা লায়লাকে আমন্ত্রণপত্র পাঠিয়েছেন মুম্বাইয়ে নিযুক্ত বাংলাদেশের ডেপুটি হাইকমিশনার সামিনা নাজ। এজন্য তিনি আনন্দিত। তার কথায়, ‘স্বাধীনতা দিবসের যে কোনও আয়োজনের আমন্ত্রণ পেলে অনেক ভালো লাগে। এ অনুভূতি অন্যরকম।’
জানা গেছে, ২৬ মার্চ স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ৭টায় অ্যাপোলো ব্যান্ডার সড়কে তাজমহল প্যালেস হোটেলের বলরুমে শুরু হবে অনুষ্ঠানটি। রাত ৮টায় বাংলাদেশের জাতীয় সংগীত বাজানো হবে বলে নিশ্চিত করেছে বাংলাদেশ উপ-হাইকমিশন।  
দুই ঘণ্টার এই আয়োজনে অবশ্য রুনা লায়লা গান গাইবেন না। কিন্তু তাকে পেয়ে গান না শুনে অতিথিরা ছাড়বেন তো? প্রশ্নটা শুনে হেসে বাংলা ট্রিবিউনকে তিনি বললেন, ‘এটা আসলে রিসেপশন। এখানে আমি কিছু কথা বলবো। বাংলাদেশের মুক্তিযুদ্ধ ও দেশাত্মবোধক গান গাওয়ার অনুভূতি এবং সার্কের শুভেচ্ছাদূত হিসেবে কাজ করার অভিজ্ঞতার কথা জানাবো।’
এ অনুষ্ঠানের প্রধান অতিথি মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফাড়নাবিসের স্ত্রী অম্রুতা ফাড়নাবিস। তিনি একাধারে ব্যাংকার, গায়িকা ও সমাজকর্মী। সম্মানিত অতিথি হিসেবে থাকবেন মহারাষ্ট্র সরকারের মুখ্য সচিব সুমিত মল্লিক।
রুনা জানান, আগামী ২৫ মার্চ মুম্বাইয়ের উদ্দেশে ঢাকা ত্যাগ করবেন তিনি। এর পরদিন স্বাধীনতা দিবসের আয়োজনে অংশ নেবেন। মুম্বাই থেকে ২৮ মার্চ ব্যক্তিগত কাজে তিনি যাবেন কলকাতায়। তারপর ফিরবেন ঢাকায়।
/জেএইচ/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
ফটোগ্রাফারদের ওপর খেপলেন নোরা ফাতেহি!
ফটোগ্রাফারদের ওপর খেপলেন নোরা ফাতেহি!
শিল্পকলায় মঞ্চায়িত হলো আলিয়ঁস ফ্রঁসেজের ‘হি-রোজ’
শিল্পকলায় মঞ্চায়িত হলো আলিয়ঁস ফ্রঁসেজের ‘হি-রোজ’
সিয়াম-মেহজাবীনের পাল্টাপাল্টি পোস্টের নেপথ্যে…
সিয়াম-মেহজাবীনের পাল্টাপাল্টি পোস্টের নেপথ্যে…