X
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪
৫ বৈশাখ ১৪৩১

অপির উপস্থাপনায় বিশেষ গান

বিনোদন ডেস্ক
২২ মার্চ ২০১৭, ১৮:৩১আপডেট : ২২ মার্চ ২০১৭, ১৮:৩৭

অনুষ্ঠানের একটি দৃশ্যে উপস্থাপক অপি লম্বা বিরতির পর একটি অনুষ্ঠানের মাধ্যমে উপস্থাপনায় হাজির হচ্ছেন অভিনেত্রী অপি করিম। যেখানে তার সঞ্চালনায় সম্প্রচার হবে পাঁচটি বিশেষ গান। তাছাড়া অনুষ্ঠানটি নির্মিত হলো নন্দিত উপস্থাপক-নির্মাতা হানিফ সংকেতের ফাগুন অডিও ভিশনের ব্যানারে।

২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে নির্মিত এই অনুষ্ঠানের নাম ‘সূর্যোদয়ের গান’। এতে থাকছে পাঁচটি দেশাত্মবোধক গান। ব্যাপক আয়োজনে নির্মিত গানগুলিতে অংশগ্রহণ করেছেন দেশের শীর্ষস্থানীয় সংগীতশিল্পীরা।
এরমধ্যে স্বনামখ্যাত গীতিকার গাজী মাজহারুল আনোয়ারের কথায়, আলী আকবর রুপুর সুরে একটি গানে কণ্ঠ দিয়েছেন এ্যান্ড্রু কিশোর ও কুমার বিশ্বজিৎ। সৈয়দ আব্দুল হাদী ও শাম্মী আক্তারের সঙ্গে এই প্রজন্মের জনপ্রিয় শিল্পী প্রতিক হাসান ও নির্ঝর গেয়েছেন মোহাম্মদ রফিকউজ্জামানের লেখা ও হানিফ সংকেতের সুর করা একটি গান।
মহান বীরাঙ্গনাদের নিয়ে আরেকটি গান গেয়েছেন শিল্পী কুমার বিশ্বজিৎ। গানটির কথা লিখেছেন মেজর (অবঃ) আনিস-উল-ইসলাম এবং সুর করেছেন আহমেদ ইমতিয়াজ বুলবুল। লুৎফর হাসানের কথা-সুরে একটি গান গেয়েছেন ফাহমিদা নবী। মোঃ জামালউদ্দিনের কথা ও নাসিরের সুরে অনুষ্ঠানে আরও একটি গান গেয়েছেন রফিকুল আলম।
অনুষ্ঠানটি প্রচার হবে এটিএন বাংলায় ২৬ মার্চ, রবিবার-রাত ৯টা ১৫ মিনিটে।
অনুষ্ঠানে একটি গানের দৃশ্যে শিল্পীরা /এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
মা হারালেন বেবী নাজনীন
মা হারালেন বেবী নাজনীন
ওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার
সিনেমা সমালোচনাওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার
মহিলা সমিতি মঞ্চে ‘অভিনেতা’ ও ‘টিনের তলোয়ার’
মহিলা সমিতি মঞ্চে ‘অভিনেতা’ ও ‘টিনের তলোয়ার’
কানের সমান্তরাল তিন বিভাগে কোন কোন দেশের ছবি
কান উৎসব ২০২৪কানের সমান্তরাল তিন বিভাগে কোন কোন দেশের ছবি