X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৫ বৈশাখ ১৪৩১

জঙ্গিবাদবিরোধী কনসার্টে থাকছে গান ও কথামালা

বিনোদন রিপোর্ট
২৪ মার্চ ২০১৭, ১২:৪৭আপডেট : ২৪ মার্চ ২০১৭, ১৪:১৭

কনসার্টের পোস্টার রাজধানীর মোহাম্মদপুরস্থ (থানা সংলগ্ন) সরকারি শারীরিক শিক্ষা কলেজ মাঠে আজ (২৪ মার্চ) অনুষ্ঠিত হবে জঙ্গিবাদবিরোধী কনসার্ট। এ আয়োজনের মূল আকর্ষণ হিসেবে থাকছে ব্যান্ডের গান।
এতে ৮টি ব্যান্ড একই মঞ্চে পরিবেশনায় অংশ নেবে। তারও আগে থাকবে সচেতনতামূলক বক্তব্য। র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব ফোর্সেস) সঙ্গে যৌথভাবে কনসার্টটি আয়োজন করেছে ইউনিভার্সেল মেডিক্যাল কলেজ।
ইউনিভার্সেল মেডিক্যাল কলেজের ব্যবস্থাপনা পরিচালক আশীষ কুমার চক্রবর্তী বাংলা ট্রিবিউনকে জানান, কনসার্টের আগে ছোট পরিসরে অনুষ্ঠান হবে। এখানে প্রধান অতিথি হিসেবে থাকবেন র‍্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ। এছাড়া দেশবরেণ্য বুদ্ধিজীবী ও সাংস্কৃতিক ব্যক্তিত্বরা এতে অংশ নিয়ে জঙ্গিবাদের বিরুদ্ধে সচেতনতা বৃদ্ধির জন্য বক্তব্য রাখবেন।

তিনি কনসার্ট সম্পর্কে বলেন, ‘কনসার্টটি যেন সুন্দরভাবে সম্পন্ন হয়, এ জন্য বাড়তি কিছু সুবিধা আমরা রাখছি। মেয়েরা চাইলে সামনের দিকে বিশেষ স্থানে বসতে পারবেন। তবে ছেলে-মেয়েরা যারা একঙ্গে আসবেন তারা মাঠের অন্য যেকোনও স্থান থেকেও এটি উপভোগ করতে পারবেন।’

অনুষ্ঠানের মূল পর্বে সংগীত পরিবেশন করবেন ব্যান্ড নগরবাউল, মাকসুদ ও ঢাকা, ভাইকিংস, শিরোনামহীন, আর্টসেল, শূন্য, চিরকুট ও অ্যাবস্ট্র্যাকশন।
কনসার্টটি বেলা ৩টায় শুরু হয়ে চলবে রাত ১১টা পর্যন্ত। উপস্থাপনায় থাকবেন দেবাশীষ বিশ্বাস ও শান্তা।
জঙ্গিবাদবিরোধী এ আয়োজন সবার জন্য উন্মুক্ত থাকবে বলে জানিয়েছে কনসার্ট ব্যবস্থাপনার দায়িত্বে থাকা ফ্যাক্টর থ্রি সলিউশনস। অনুষ্ঠানটির অন্যতম অনলাইন মিডিয়া পার্টনার হিসেবে থাকছে বাংলা ট্রিবিউন।
/এম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
মা হারালেন বেবী নাজনীন
মা হারালেন বেবী নাজনীন
ওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার
সিনেমা সমালোচনাওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার