X
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
১৫ চৈত্র ১৪৩০

বন্ধ হয়ে যাচ্ছে ‘দ্য কপিল শর্মা শো’?

বাংলা ট্রিবিউন ডেস্ক
২৮ মার্চ ২০১৭, ০০:০৮আপডেট : ২৮ মার্চ ২০১৭, ০০:৪৯

কপিল শর্মা সুনীল গ্রোভারের সঙ্গে কৌতুক অভিনেতা কপিল শর্মার বিরোধ ও বিতর্কের জের ধরে বন্ধ হতে যাচ্ছে ভারতের জনপ্রিয় টেলিভিশন অনুষ্ঠান ‘দ্য কপিল শর্মা শো’।
ভারতীয় সংবাদমাধ্যম মিড ডে এক খবরে জানিয়েছে, গত সপ্তাহে সুনীলকে মারধরের পর সংকটে পড়েছে কপিল শর্মার শো। ইতোমধ্যে সুনীল, আলি আসগর ও চন্দন প্রভাকর অনুষ্ঠানটি বয়কট করেছেন। তাদের সঙ্গে বেশ কয়েকজন বলিউড তারকাও শামিল হয়েছেন। ফলে এমনিতেই বন্ধ হয়ে গেছে অনুষ্ঠানটির নির্ধারিত শুটিং।
মিড ডে জানিয়েছে, সনি এন্টারটেইনমেন্ট টেলিভিশন অনুষ্ঠানটির চুক্তি নবায়ন করতে আগ্রহী ছিল। ১০৬ কোটি রুপিতে এ চুক্তি স্বাক্ষর হওয়ার কথা ছিল। কিন্তু সাম্প্রতিক বিতর্কের জের ধরে এখন আর চ্যানেলটি চুক্তি নবায়ন করতে আগ্রহী নয়। চুক্তি নবায়ন না হলে বন্ধ হয়ে যেতে পারে অনুষ্ঠানটি সম্প্রচার।
চুক্তি নবায়ন করতে না চাওয়ার পেছনে বেশ কয়েকটি কারণের কথা খবরে বলা হয়েছে। প্রথমত, অনুষ্ঠানটির টিমের প্রধান প্রধান সদস্য ও কলাকুশলীরা কপিলের অসদাচরণের কারণে তার সঙ্গে কাজ করতে আগ্রহী নয়। দ্বিতীয়ত, চুক্তি অনুযায়ী জনপ্রিয় ও বিখ্যাত চলচ্চিত্র ব্যক্তিত্বদের অনুষ্ঠানে উপস্থিত করার ক্ষেত্রে ব্যর্থতা। এর ব্যর্থতার জন্য চ্যানেলটি কপিলের উগ্র আচরণ ও পেশাদারিত্বের অভাবকে দায়ী করছে। তৃতীয়ত, গত কয়েক মাসে অনুষ্ঠানটির টিআরপি কমে যাওয়া উদ্বিগ্ন ছিলেন কপিলের টিমের সদস্য প্রভাকর।

উল্লেখ্য, ১৬ মার্চ অস্ট্রেলিয়া থেকে মুম্বাইগামী একটি ফ্লাইটে কমেডিয়ান সুনীল গ্রোভারকে মারধর ও গালাগালি করেছেন কপিল। এ কারণে সামাজিক ও সংবাদমাধ্যমে বেশ তোপের মুখে পড়েন কপিল।এরপর পুরো ঘটনার জন্য ক্ষমা চান তিনি।
সুনীল ও কপিলের মধ্যে অনেক দিন ধরেই চেনাজানা। সুনীলের উপস্থাপনায় ‘হান্স বালিয়ে’ নামের একটি রিয়েলিটি শোতে গিনিকে সঙ্গে নিয়ে অংশ নিয়েছিলেন কপিল। কালারস-এর ‘কমেডি নাইটস উইথ কপিল’-এ দুই কমেডিয়ানই বেশ জনপ্রিয়তা পান। তবে কপিলের সঙ্গে কিছুটা মতবিরোধ থাকায় ওই অনুষ্ঠান ছেড়ে দেন সুনীল।

/এএ/এম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
জেফারকে সিনেমায় নিয়েছে ফারুকীকন্যা ইলহাম!
জেফারকে সিনেমায় নিয়েছে ফারুকীকন্যা ইলহাম!
ঈদে আরিয়ানের একমাত্র নির্মাণ ‘তখন যখন’
ঈদে আরিয়ানের একমাত্র নির্মাণ ‘তখন যখন’
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
নায়কের জন্মদিনে নায়িকারা...
নায়কের জন্মদিনে নায়িকারা...
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!