X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৭ বৈশাখ ১৪৩১

তাহলে সব জল্পনা-কল্পনা মিথ্যা!

বাংলা ট্রিবিউন ডেস্ক
৩০ মার্চ ২০১৭, ০৯:৫০আপডেট : ৩০ মার্চ ২০১৭, ১৩:২৫

দীপিকা-রণবীর সম্প্রতি দিল্লির একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে দেখা যায়নি রণবীর কাপুরকে। যদিও সেখানে উপস্থিত ছিলেন দীপিকা পাড়ুকোন। পরের ঘটনা আরও ভয়াবহ, রণবীর অসুস্থ, হাসপাতালে।
কিন্তু দীপিকাকে দেখা যায় পার্টি করতে! ব্যস, ‘ব্রেকআপ থিওরি’ ঘুরপাক খাওয়া শুরু!
ভক্তরা ধরেই নিয়েছিলেন পর্দার বাইরে সম্ভবত আর ওই জুটিকে একসঙ্গে দেখা যাবে না। কিন্তু না, সেই জল্পনার অবসান হলো। তাদের দেখা গেল মুম্বাই বিমানবন্দরে। সেই ছবিও প্রকাশিত হয়েছে। তা দেখে আপাতত স্বস্তির নিঃশ্বাসই ফেলতে পারেন দীপিকা-রণবীরের ভক্তরা।
সঞ্জয়লীলা বানসালির ‘গোলিও কি রাসলীলা, রামলীলা’ ছবির পর থেকে দীপিকা-রণবীরের সম্পর্ক নিয়ে কানাঘুষা শুরু হয়েছিল। তারপর তারা করেছেন ‘বাজিরাও মাস্তানি’। পর্দায় আসছে এই জুটির পরবর্তী ছবি ‘পদ্মাবতী’ও। কিন্তু সম্প্রতি তাদের সম্পর্ক নিয়ে জলঘোলা শুরু হয়। অনেকে বলতে শুরু করেন, দু’জনের মধ্যে দূরত্ব তৈরি হয়েছে।
তবে কেন তারা একসঙ্গে বাইরে বের হচ্ছিলেন না, ‘পদ্মাবতী’র প্রচারণার আগে পরিচালক সঞ্জয়লীলার সৌজন্যে সেই রহস্যও অবশ্য ফাঁস হয়েছে। তিনি নাকি দু’জনকে একসঙ্গে বাইরে  যেতে বারণ করেছেন।
পরিচালকের এই নিষেধের কারণও আছে। ‘পদ্মাবতী’ সিনেমায় ইতিহাসকে ‘বিকৃত’ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এই অভিযোগকে ঘিরে এমনিতেই বিতর্ক কম হয়নি। সেই বিতর্ক আরও বাড়িয়েছে সিনেমার একটি দৃশ্যকে নিয়ে। শোনা যাচ্ছে, সেই দৃশ্যে দেখা যাবে, পদ্মাবতী ও আলাউদ্দিন খিলজিকে রোমান্স করতে। যদিও সিনেমা নির্মাতাদের দাবি, সেরকম কোনও দৃশ্যই নাকি নেই!
সূত্র: টাইমস অব ইন্ডিয়া
/এসএ/এম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
একযুগ পর দলছুট, সঙ্গে সঞ্জীব চৌধুরী
একযুগ পর দলছুট, সঙ্গে সঞ্জীব চৌধুরী
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা