X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

ইমরানের সঙ্গে এমন অন্তরঙ্গ কে?

বিনোদন রিপোর্ট
৩১ মার্চ ২০১৭, ১৫:৪৮আপডেট : ৩১ মার্চ ২০১৭, ১৬:৪৯

ইমরান ও লিয়ানা লিয়া জনপ্রিয়তার চূড়ান্ত সময় পার করছেন সংগীতশিল্পী ইমরান। অডিও আর ভিডিওতে চমক দিচ্ছেন নিয়মিত। অথচ তাকে নিয়ে প্রেমঘটিত তেমন কোনও বিতর্ক দানা বাঁধেনি এখনও!

কারণ, বরাবরই এই ব্ষিয়ে সচেতন ইমরান। তবে কি তার মধ্যে আজও কোনও ভালোবাসাবাসি গড়ে ওঠেনি কাউকে ঘিরে? উত্তরে বরাবরই লাজুক হেসে এড়িয়ে গেছেন ইমরান। বললেন চিরাচরিত কথা, ‘আমার সকল ভালোবাসা গানকে ঘিরেই’।
তবে সম্প্রতি ইমরানের সঙ্গে অপরিচিত একজন সুশ্রী ললনার নাম উঠে আসছে ক্রমশ আলোর দিকে। পাওয়া গেছে তাদের কয়েকটি অন্তরঙ্গ ছবিও! জানা গেছে, মেয়েটির নাম লিয়ানা লিয়া। এটুকুই।
ইমরান ও লিয়ানা লিয়া মেয়েটির নাম বলতেই ইমরানের মুখে ফের একই হাসি। তবে এবারের হাসিতে লজ্জার চেয়ে রহস্যের পরিমাণটাই বেশি।
বললেন, ‘পহেলা বৈশাখ উপলক্ষে আমরা দু’জনে দারুণ একটা উপহার দিবো সবাইকে।’
স্পষ্ট, লিয়াকে নিয়ে তৈরি রহস্যটা বাঁচিয়ে রাখতে চাইছেন ইমরান।
ইমরান ও লিয়ানা লিয়া এদিকে সংগীত প্রযোজনা-পরিবেশনা প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশন সূত্রে নিশ্চিত হওয়া গেছে, সংগীতশিল্পী ইমরান মডেল লিয়ানাকে নিয়ে বড় একটি ভিডিও চমক নিয়ে আসছেন এই বৈশাখে।

গানটির নাম ‘ধোঁয়া’। সুর ও কণ্ঠ ইমরানের। আর সংগীতায়োজন করেছেন ফুয়াদ আল মুক্তাদির। লিখেছেন আবদার রহমান। গেল এক সপ্তাহ এই গানটির ভিডিও নির্মাণ করেছেন চন্দন রায় চৌধুরী। আর তাতে ইমরানের নায়িকা হিসেবে বেশ অন্তরঙ্গ ভঙ্গিমায় ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন লিয়ানা লিয়া। যে ভিডিওতে পাওয়া যাবে ইমরান-লিয়ার রোমান্টিক রসায়ন। এমন রূপে ইমরানকে পাওয়া যায়নি আগের কোনও ভিডিওতে।
এদিকে যাকে ঘিরে এত জল্পনা সেই লিয়ানা লিয়ার খবরও মিলেছে খানিকটা। ইমরানের আগে হাবিব ও প্রত্যয় খানের সঙ্গেও দু’বার কাজ করেছেন অনস্ক্রিনে। তবে ‘ধোঁয়া’ নিয়ে তার সাম্প্রতিক যতো কল্পনা ঘুরপাক খাচ্ছে।
ইমরান ও লিয়ানা লিয়া /এস/এমএম/

সম্পর্কিত সংবাদ: ফুয়াদ-ইমরানের যৌথ প্রযোজনা ‘ধোঁয়া’

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা