X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১২ বৈশাখ ১৪৩১

থাকছেন না পাওলি, শাকিব অনিশ্চিত!

সুধাময় সরকার
০৪ এপ্রিল ২০১৭, ১৪:৫৮আপডেট : ০৫ এপ্রিল ২০১৭, ০১:০১

সত্তা’র বিভিন্ন দৃশ্য ও পোস্টার খবরটি পরিচালকের দিক থেকে বেজায় মন খারাপের। সন্ধ্যা নাগাদ যার ছাপ সম্ভবত মিডিয়াকর্মীদের মধ্যেও পড়বে। এবং সেটিই স্বাভাবিক।

আর অস্বাভাবিক খবরটি হলো, আজ (মঙ্গলবার) সন্ধ্যায় দুই বাংলার যে দু’জন তারকাকে ঘিরে রাজধানীর স্টার সিনেপ্লেক্সে জমকালো আয়োজন হতে যাচ্ছে- তাদের সরাসরি উপস্থিতির বিষয়টি অনিশ্চিত পথে বাঁক নিয়েছে! এবং সেটি আজ দুপুর নাগাদ।
হাসিবুর রেজা কল্লোলের আলোচিত ছবি ‘সত্তা’। অনেক সময় নিয়ে বেশ কাঠখড় পুড়িয়ে নির্মাণ করা আলোচিত এই ছবিটি মুক্তি পাচ্ছে ৭ এপ্রিল। পরিচালক তো বটেই, শাকিব-পাওলিও ছবিটি নিয়ে বেশ উচ্ছ্বসিত। তারই শেষ রেশ হিসেবে আজ (মঙ্গলবার) সন্ধ্যায় স্টার সিনেপ্লেক্সে আয়োজন হচ্ছে গ্র্যান্ড প্রিমিয়ার শো। যাতে আমন্ত্রিত শহরের প্রায় সব মিডিয়া এবং তারকা শিল্পী-কুশলীরা। যেখানে থাকার বিষয়টি গতকাল রাত পর্যন্ত নিশ্চিত ছিল শাকিব খান ও পাওলি দামের। পরিচালক তো বটেই শাকিব নিজেও মিডিয়াকে নিশ্চিত করেছেন তার ও পাওলির হাজির থাকার কথা।
শাকিব খান তবে মঙ্গলবার (আজ) দুপুর নাগাদ বাংলা ট্রিবিউন নিশ্চিত হয়, সন্ধ্যার প্রিমিয়ারে শাকিব-পাওয়লির উপস্থিতি অনিশ্চয়তার কথা। এরমধ্যে পাওলি দাম থাকছেনই না। আর শাকিব খানের উপস্থিতির বিষয়টিও এই প্রতিবেদন লেখা পর্যন্ত নিশ্চিত নয়। কারণ, মঙ্গলবার সকালেই তিনি কলকাতার চলমান শুটিং থেকে ঢাকায় নামার কথা। কিন্তু বেলা আড়াইটা নাগাদ পৌঁছাননি। ধারণা করা হচ্ছে, শাকিবও পাওলির শহরে গিয়ে একইভাবে আটকে গেছেন শুটিং ছুতোয়। যদিও এসব সামাজিকতা কিংবা আনুষ্ঠানিকতায় ঢালিউড কিংয়ের অনীহার খবর বেশ পুরনো। এবার সেটি প্রিমিয়ারই হোক আর নিকট কারও জানাজা!  
‘সত্তা’র প্রিমিয়ারে সন্ধ্যায় শাকিব-পাওলির উপস্থিতি-অনুপস্থিতি প্রসঙ্গে কথা হয় পরিচালক হাসিবুর রেজা কল্লোলের সঙ্গে।
তিনি বাংলা ট্রিবিউনকে বলেন, ‘দুজনেরই প্রিমিয়ারে উপস্থিত থাকার কথা ছিলো। সেভাবেই সব প্ল্যান করা। শেষ পর্যন্ত পাওলি আসতে পারছেন না। তবে ছবি মুক্তির সময় অবশ্যই আসছেন তিনি।’
পাওলি ও শাকিবের পেইন্টিং আর শাকিব খান? তিনিও তো কলকাতায় এখন। ঢাকায় এসেছেন? প্রিমিয়ারে আসছেন তো? জবাবে কল্লোল একটু থতমত। বলেন, ‘উনিও কলকাতায় শুটিংয়ে ব্যস্ত। তবে চলে আসার কথা আজই (মঙ্গলবার)। অবশ্য এখনও (দুপুর সোয়া দুইটা) আসেননি। দেখা যাক। এখনও সময় আছে।’
৭ এপ্রিল মুক্তি পেতে যাচ্ছে ‘সত্তা’। সোহানী আলমের ‘মা’ উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে এটি। ছবিটি প্রযোজনাও করেছেন তিনি। পরিচালক জানান, কলকাতার আলোচিত অভিনেত্রী পাওলি দামকে চেনা রূপেই এ দেশের দর্শক দেখতে পাবে। পরিচিত সমাজের গল্প নিয়েই ছবিটি নির্মাণ করা হয়েছে। আড়াই বছর ধরে থেমে থেমে এর শুটিং চলেছে। এরমধ্যে অন্তর্জালে প্রকাশ পেয়েছে এই ছবিতে গাওয়া জেমসের একটি গানও।


/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!