X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৭ বৈশাখ ১৪৩১

বাপ্পি চূড়ান্ত, আঁচল নয়!

বিনোদন রিপোর্ট
০৬ এপ্রিল ২০১৭, ১৩:০৮আপডেট : ০৬ এপ্রিল ২০১৭, ১৪:৪৫

আঁচল ও বাপ্পি ‘আয়নাবাজি’র পর সবচেয়ে বেশি প্রশংসিত হচ্ছে হিমেল আশরাফের ‘সুলতানা বিবিয়ানা’ ছবিটি। বিশেষ করে অনলাইনে এর প্রতিক্রিয়া বেশ ইতিবাচকভাবে আসছে।
সুলতানা বিবিয়ানা’ ছবির একটি দৃশ্যে বাপ্পি তারকারা সাড়া পাচ্ছেন ব্যক্তিগত পর্যায়েও। এমনই জানালেন এর নায়ক-নায়িকা বাপ্পি চৌধুরী ও আঁচল।
আর পরিচালক জানালেন নতুন খবর। দর্শকের এ ভালোবাসার কথা স্মরণ করে তিনি ঘোষণা দিলেন নতুন ছবির। আপাতত এর নাম ‘নূপুর’। এমনকি আগের ছবির মতোই এটির চিত্রনাট্য সমুদ্রে নিখোঁজ হওয়া অকাল প্রয়াত নাট্যকার ফারুক হোসেনের লেখা। তবে এখনও এর সব কুশলী চূড়ান্ত নয়।
বিষয়টি নিয়ে হিমেল বলেন, ‘‘পরের সিনেমা কবে বানাবো, কে নায়িকা, কে প্রযোজক- জানি না। শুধু জানি, পরের সিনেমার গল্প ফারুক হোসেনের লেখা। আর ফারুক হোসেনের গল্প মানেই অন্য রকম কিছু। আশা করি, ‌‘সুলতানা বিবিয়ানা’ দেখে আমার উপর যারা আস্থা পেয়েছেন তাদের আমি হতাশ করবো না।’’
এদিকে খোঁজ নিয়ে জানা গেল, নায়ক চূড়ান্ত হয়েছে। আগের ছবির মতোই এবারও বাপ্পিকে পাওয়া যাবে।
বিষয়টি জানতে বাপ্পির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বললেন, ‌‌‘হ্যাঁ, পরিচালকের সঙ্গে আমার কথা হয়েছে। আগামী সপ্তাহে পরিচালক সবকিছুর ঘোষণা দেবেন। তবে আমি যতটুকু জানি, নায়িকার বিষয়টি এখনও চূড়ান্ত নয়। আনুষ্ঠানিক ঘোষণার সময় নায়িকার নামও আসবে।’
জানা গেছে, নতুন ছবির গল্পের শুরু মূলত একটি নূপুরকে ঘিরে। তাই এর এমন নামকরণ।
‘সুলতানা বিবিয়ানা’র কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী ও আঁচল। এটি নিরেট প্রেম ও অ্যাকশনধর্মী ছবি। আরও অভিনয় করেছেন অমিত হাসান, মামুনুর রশীদ ও শহীদুজ্জামান সেলিম। ছবিটি এখন ৫১টি প্রেক্ষাগৃহে চলছে।

/এম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
আমার পাপ আর বাড়াবেন না: ইমন চক্রবর্তী
আমার পাপ আর বাড়াবেন না: ইমন চক্রবর্তী
একযুগ পর দলছুট, সঙ্গে সঞ্জীব চৌধুরী
একযুগ পর দলছুট, সঙ্গে সঞ্জীব চৌধুরী
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান