X
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪
১১ বৈশাখ ১৪৩১

কপিল শর্মা শো’তে সুনীলকে ফিরিয়ে আনতে মরিয়া সংশ্লিষ্টরা

বাংলা ট্রিবিউন ডেস্ক
০৬ এপ্রিল ২০১৭, ১৪:২৪আপডেট : ০৬ এপ্রিল ২০১৭, ১৪:৩৫

সুনীল গ্রোভার ভারতে সনি টিভির জনপ্রিয় ‘দ্য কপিল শর্মা’ শো যেনও সংকটের ঘূর্ণাবর্তে পড়েছে। অনুষ্ঠানটির অন্যতম মুখ সুনীল গ্রোভারকে কপিল শর্মার মারধরের ঘটনার পর শনির দশা কাটছেই না। ফলে এর নির্মাতারা মরিয়া হয়ে উঠেছেন সুনীলকে ফিরিয়ে আনতে।

বুধবার সুনীল জানিয়েছেন, তিনি সম্মানের সঙ্গে কাজ করতে চান। কোন ধরনের কাজ করবেন তা নির্বাচন করার জন্য তার কাছে অর্থ কোনও মাপকাঠি না।

সুনীলের এ ঘোষণার পরও অনুষ্ঠানটির নির্মাতার তাকে ফিরিয়ে আনতে মরিয়া। ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুসারে, সুনীলকে কপিলের ঘরে ফিরিয়ে আনার জন্য বেশ কিছু উদ্যোগ নেওয়া হচ্ছে।

অনুষ্ঠান সংশ্লিষ্ট একটি সূত্র জানিয়েছে, এটা (কপিল শর্মা শো) শুধু কপিলের একার অনুষ্ঠান নয়, যে চ্যানেল বিনিয়োগ করেছে তাদেরও। চ্যানেলটির সঙ্গে সুনীলের চুক্তি রয়েছে। ফলে চাইলেই তিনি ছেড়ে যেতে পারেন না। অন্যদিকে সুনীল চ্যানেলটিকে স্পষ্ট ভাষায় জানিয়েছেন, কপিলের অনুষ্ঠানে তিনি কাজ করতে চান না। কিন্তু চ্যানেলটি তাকে অন্য কোনও কাজেও লাগাতে পারছে না।

তবে শোনা যাচ্ছে সুনীল নাকি চ্যানেলকে এটাও বলেছেন, যদি কপিলের সঙ্গে কথা বলতে এবং একই ফ্রেমে থাকতে না হয় তাহলে হয়তো তিনি ফিরতে পারেন।

এদিকে, গত সপ্তাহে ইন্ডিয়ান আইডল -১০ এর ফাইনাল পর্বে উপস্থিত হয়েছিলেন সুনীল। অনুষ্ঠানের দর্শকরা তাকে বেশ অভ্যর্থনা জানিয়েছেন। এমনকি বিচারক সনু নিগম, ফারাহ খান ও আনু মালিকও সুনীলের প্রশংসায় পঞ্চমুখ ছিলেন অনুষ্ঠানজুড়ে।

সুনীল গ্রোভার উল্লেখ্য, ১৬ মার্চ অস্ট্রেলিয়া থেকে মুম্বাইগামী একটি ফ্লাইটে কমেডিয়ান সুনীল গ্রোভারকে মারধর ও গালাগালি করেছেন কপিল। এ কারণে সামাজিক ও সংবাদমাধ্যমে বেশ তোপের মুখে পড়েন কপিল।এরপর পুরো ঘটনার জন্য ক্ষমাও চান তিনি।
সুনীল ও কপিলের মধ্যে অনেক দিন ধরেই চেনাজানা। সুনীলের উপস্থাপনায় ‘হান্স বালিয়ে’ নামের একটি রিয়েলিটি শোতে অংশ নিয়েছিলেন কপিল। কালারস-এর ‘কমেডি নাইটস উইথ কপিল’-এ দুই কমেডিয়ানই বেশ জনপ্রিয়তা পান। তবে কপিলের সঙ্গে কিছুটা মতবিরোধ থাকায় ওই অনুষ্ঠান ছেড়ে দেন সুনীল।

সূত্র: জি-নিউজ

/এএ/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
ফটোগ্রাফারদের ওপর খেপলেন নোরা ফাতেহি!
ফটোগ্রাফারদের ওপর খেপলেন নোরা ফাতেহি!
শিল্পকলায় মঞ্চায়িত হলো আলিয়ঁস ফ্রঁসেজের ‘হি-রোজ’
শিল্পকলায় মঞ্চায়িত হলো আলিয়ঁস ফ্রঁসেজের ‘হি-রোজ’
সিয়াম-মেহজাবীনের পাল্টাপাল্টি পোস্টের নেপথ্যে…
সিয়াম-মেহজাবীনের পাল্টাপাল্টি পোস্টের নেপথ্যে…
‘মারামারি’র ঘটনায় মিশা-ডিপজলের দুঃখপ্রকাশ
‘মারামারি’র ঘটনায় মিশা-ডিপজলের দুঃখপ্রকাশ