X
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪
৫ বৈশাখ ১৪৩১

অনলাইন শপিংয়ে তাহসানের আগ্রহ

বিনোদন রিপোর্ট
০৭ এপ্রিল ২০১৭, ১৪:৫২আপডেট : ০৭ এপ্রিল ২০১৭, ১৬:২৮

কথায় কথায় তাহসান বলেন, ‘মার্কেটে যাওয়া মানে ভক্তদের সঙ্গে সেলফি তোলা! কেনাকাটা আর হয়ে উঠে না। তাই গত বছর থেকে অনলাইনে শপিং শুরু করেছি। ফেসবুকে বিভিন্ন পেজ থেকে অর্ডার করেছি। এরমধ্যে ভালো-মন্দ অনেক অভিজ্ঞতা হয়েছে। তবে ওই সময়ই আজকের ডিল ডটকম নামের একটি অনলাইন শপ থেকে প্রডাক্ট কিনেছি। অভিজ্ঞতা বেশ ভালো।’

তাহসান খান মূলত সেই সূত্র থেকেই জনপ্রিয় গায়ক-অভিনেতা তাহসান এবার এই অনলাইন শপের (আজকের ডিল) ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে কাজ শুরু করেছেন। দেশে অনলাইন শপিংকে আরও জনপ্রিয় করা এবং অনলাইন কেনাকাটা সম্পর্কে ক্রেতাদের আস্থা বাড়ানোর ব্যাপারে আজকের ডিলের হয়ে কাজ করবেন তিনি।
তাহসান জানান, দুই হাজারের বেশি বিক্রেতা নিয়ে আজকের ডিল (https://ajkerdeal.com/) দেশের সবচেয়ে বড় ও জনপ্রিয় অনলাইন মার্কেটপ্লেস। বর্তমানে এক লাখেরও বেশি প্রোডাক্ট এই মার্কেটপ্লেসে বিক্রি হচ্ছে। দেশের যে কোনও প্রান্ত থেকে যে কেউ অনলাইনে আজকের ডিলে অর্ডার দিলে সর্বোচ্চ ৫ দিনে (ঢাকার ভেতরে ২ দিন) হাতে পৌঁছে যাবে যে কোনও পণ্য। আবার কোনও কারণে সেই পণ্য পছন্দ না হলে আছে ‘ফ্রি’ ফেরতের সুবিধা!
গত ৫ এপ্রিল আজকের ডিলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে তাহসান অনুষ্ঠানকিকভাবে কাজ শুরু করেন। এই উপলক্ষে একটি অনুষ্ঠানও আয়োজন করা হয়। যাতে তাহসান ছাড়াও উপস্থিত ছিলেন আজকের ডিলের প্রধান নির্বাহী ফাহিম মাশরুরসহ অনেকেই।
এদিকে অনলাইন শপের আনুষ্ঠানিকতা সম্পন্ন করে একই দিন (৫ এপ্রিল) যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে ঢাকা ছাড়েন তাহসান। এই সফরের মূল উদ্দেশ্য ঢালিউড অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নেওয়া। ৯ এপ্রিল সন্ধ্যা ৭টায় নিউইয়র্ক সিটির কুইন্সে অবস্থিত ইয়র্ক কলেজ অডিটরিয়ামে এই অনুষ্ঠান হবে। তাহসানের পাশাপাশি এতে অংশ নেবেন দেশীয় চলচ্চিত্র ও সংগীতাঙ্গনের জনপ্রিয় শিল্পীরা। এখানে সংগীত পরিবেশন করবেন তাহসান।
/এস/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন: কোন পদে লড়ছেন কে
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন: কোন পদে লড়ছেন কে
রাজকুমার: ‘প্রশ্নবিদ্ধ’ এক বিয়োগান্তক ছবি
সিনেমা সমালোচনারাজকুমার: ‘প্রশ্নবিদ্ধ’ এক বিয়োগান্তক ছবি
হলিউডের ‘ভূত’ আসছে দেশে!
হলিউডের ‘ভূত’ আসছে দেশে!
মাহির সঙ্গে প্রেম গুঞ্জন নিয়ে জয়: আমরা খুব ভালো বন্ধু
মাহির সঙ্গে প্রেম গুঞ্জন নিয়ে জয়: আমরা খুব ভালো বন্ধু
সালমানের বাড়ির সামনে গোলাগুলি, ছুটে এলেন মুখ্যমন্ত্রী
সালমানের বাড়ির সামনে গোলাগুলি, ছুটে এলেন মুখ্যমন্ত্রী