X
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
১৪ চৈত্র ১৪৩০

মাহির বদলে শিশুশিল্পী পূজা চেরী!

বিনোদন রিপোর্ট
০৭ এপ্রিল ২০১৭, ২০:২২আপডেট : ০৮ এপ্রিল ২০১৭, ১৪:৫৯

মাহি (বামে) ও পূজা (ডানে) নাটক, বিজ্ঞাপন এবং চলচ্চিত্রের চেনা মুখ পূজা চেরী। শিশুশিল্পী হিসেবে তিন ক্ষেত্রেই তার উপস্থিতি বেশ ঝলমলে। মিরপুর ক্যান্টনমেন্ট গার্লস পাবলিক স্কুল অ্যান্ড কলেজ থেকে গেল ডিসেম্বরে জেএসসি পাশ করেছেন।

মজার খবর হলো, অনেকটা অনাকাঙ্ক্ষিতভাবেই শিশুশিল্পী থেকে নায়িকা অধ্যায়ে পা ফেলেছেন পূজা! এবং সেটি মাহি অভিনীত হিট ছবি ‘পোড়ামন’ এর সিক্যুয়াল ছবির মাধ্যমে। এমন বিস্ময়কর এবং চমকপ্রদ খবরটি প্রকাশ পেয়েছে বৃহস্পতিবার (৬ এপ্রিল) জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজের জন্মদিন পার্টিতে।
জাকির হোসেন রাজু পরিচালিত ‘পোড়ামন’ মুক্তি পেয়েছিল ২০১৩ সালের ১৪ জুন। সাইমন-মাহি অভিনীত ব্যবসা সফল এ ছবিটি মুক্তির চার বছর পর প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া ‘পোড়ামন- টু’ নির্মাণের ঘোষণা দেয়। গত ১৬ মার্চ ছবিটির ঘরোয়া মহরত অনুষ্ঠানে জানানো হয় এতে সাইমন-মাহির বদলে থাকছেন একজোড়া ভিন্নমুখ। একইসঙ্গে জাকির হোসেন রাজুর পরিবর্তে এবার পরিচালনা করবেন তরুণ নির্মাতা রাফিয়ান রাফি। তবে তখনও ছবিটির মূল চমক নায়ক-নায়িকার নাম ঘোষণা করা হয়নি।
অনেকেই ধারণা করেছেন, হতে পারে মাহিয়া মাহি এই সিক্যুয়াল দিয়ে আবারও ফিরবেন জাজের ঘরে!
না, তা আর হলো না। সবাইকে বিস্মিত করে প্রযোজক আব্দুল আজিজ নিজের জন্মদিনের পার্টিতে তার নতুন ছবির নায়িকা হিসেবে মাহির বদলে ঘোষণা দিলেন শিশুশিল্পী পূজা চেরীর নাম। আর এ ছবি দিয়েই নায়িকা হিসেবে অভিষেক হচ্ছে পূজার। এতে তার নায়ক হিসেবে থাকছেন রোশান। তবে ছবিটির গল্প শিশুতোষ কিংবা টিএনএজার ঘরানার কিনা, সেটুকু জনায়নি প্রযোজক-পরিচালক কেউই।

পূজার জনপ্রিয় বিজ্ঞাপনচিত্র:

এ প্রসঙ্গে পূজা বলেন, ‘প্রথমবার নায়িকা হিসেবে অভিনয় করতে যাচ্ছি। এটা আমার জন্য অনেক বড় চ্যালেঞ্জ। নিজেকে সঠিকভাবে উপস্থাপন করতে চেষ্টা করবো।’
এদিকে নির্মাতা রায়হান রাফি জানান, ছবির শুটিং শুরু হবে ২৪ এপ্রিল থেকে।
উল্লেখ্য, গেল বছর ‘রক্ত’ ছবির মাধ্যমে অভিষেক হয় রোশানের। বৈশাখে মুক্তি পেতে পারে তার নতুন ছবি ‘ধ্যাততেরিকি’। অন্যদিকে গেল বছর রিন ওয়াসিং পাউডারের একটি বিজ্ঞাপনের মাধ্যমে আলোচনায় আসেন পূজা। তবে জাজ মাল্টিমিডিয়ার ‘ভালোবাসার রঙ’ ছবির মধ্য দিয়ে শিশুশিল্পী হিসেবে প্রথম বড় পর্দায় আসেন তিনি। এরপর ‘ছোট্ট সংসার’, ‘সন্তানের মত সন্তান’, ‘ডন নাম্বার ওয়ান’, ‘অগ্নি’, ‘তবুও ভালোবাসি, ‘বাদশা’সহ বেশ কিছু ছবিতে শিশুশিল্পী হিসেবে কাজ করেছেন পূজা।
/এস/এমএম/

সম্পর্কিত সংবাদ: জেএসসি পরীক্ষার্থী ছোট্ট নায়িকা

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
নায়কের জন্মদিনে নায়িকারা...
নায়কের জন্মদিনে নায়িকারা...
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!