X
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
১৫ চৈত্র ১৪৩০

কপিলের সর্বনাশ, সুনীলের পৌষমাস!

বাংলা ট্রিবিউন ডেস্ক
০৯ এপ্রিল ২০১৭, ০০:০৯আপডেট : ০৯ এপ্রিল ২০১৭, ০০:০৯

অনুষ্ঠানে সুনীল ও কপিল ভারতের জনপ্রিয় টেলিভিশন অনুষ্ঠান ‘দ্য কপিল শর্মা শো’- এর উপস্থাপনায় কপিল শর্মার রেটিং পড়ে গেছে। তাতে কী! অবস্থাদৃষ্টে মনে হচ্ছে কপাল খুলছে সুনীল গ্রোভারের!

কপিল শর্মার সঙ্গে বিরোধের জের ধরে শর্মা শো থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন সুনীল। এরপর গুঞ্জন ছিল, আবারও ফিরছেন তিনি। কিন্তু সব জল্পনার অবসান ঘটিয়ে নিজের অবস্থানের ব্যাখ্যা দিয়েছেন সুনীল। বলেছেন- ‘আমি সম্মানের সঙ্গে কাজ করতে চাই।’

তার এই বক্তব্যে স্পষ্ট, কপিল শর্মার সঙ্গে কাজ করতে আর আগ্রহী নন তিনি। এমনও খবর বেরিয়েছে যে, সুনীল শর্ত দিয়েছেন যদি কপিলের সঙ্গে একই ফ্রেমে থাকতে না হয় এবং সরাসরি কথা বলার সুযোগ না থাকে তাহলে সনি টিভির অন্য কোনও অনুষ্ঠানে ফিরলেও ফিরতে পারেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম ডিএনএ জানাচ্ছে, সুনীল ও টিমের কয়েকজন সদস্যের সঙ্গে খারাপ আচরণের জের ধরে চলমান বিতর্কে কপিল শর্মা শো-এর রেটিং পড়ে গেছে। ফলে চ্যানেলটি কপিলকে অনুষ্ঠানটির উপস্থাপক আর রাখতে চাচ্ছে না।

শোনা গিয়েছিল, ১০৭ কোটি রুপিতে কপিলের সঙ্গে চ্যানেলটির চুক্তি নবায়ন হওয়ার কথা ছিল। কিন্তু এখন আর কর্তৃপক্ষ আগ্রহী নয়।

সংশ্লিষ্ট একটি সূত্র মতে, সংবাদমাধ্যমে কপিলের বিরুপ সমালোচনার পর অনুষ্ঠানটির সর্বশেষ কয়েকটি পর্বের রেটিং অনেক নেমে গেছে যা চ্যানেলটি আশা করেনি। ফলে তারা আর কপিলকে চাচ্ছে না। হয়ত কপিল শর্মা অনুষ্ঠানই একেবারে বন্ধ হয়ে যেতে পারে।

কপিলের জন্য এটা হতাশার হলেও সুনীলের জন্য এখানে একটি সুখবর রয়েছে। অপর একটি সূত্র জানাচ্ছে, চ্যানেলটি একটি নতুন অনুষ্ঠানের পরিকল্পনা করছে। কারণ তাদের চুক্তিবদ্ধ তিনজন জনপ্রিয় তারকা রয়েছেন। তারা হচ্ছেন- ড. মাশুর গোলাতি, রিংকু ভাবি এবং সুনীল গ্রোভার। আর কপিলের সঙ্গে বিতর্কের পর বেড়েছে সুনীলের জনপ্রিয়তাও। চ্যানেলটি এই সুযোগটি এবার কাজে লাগাতে চাচ্ছে।

সূত্র মতে, কপিলের ঔদ্ধত্যপূর্ণ আচরণে সনি টিভি সংশ্লিষ্টরা ক্লান্ত হয়ে তার বিরুদ্ধে পদক্ষেপ নিতে যাচ্ছে এবার।

অবশ্য এ সম্পর্কে এখনও কোনও আনুষ্ঠানিক বিবৃতি বা ঘোষণা দেওয়া হয়নি।

সূত্র: জি-নিউজ

/এএ/এমাএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
ক্যানসারে আক্রান্ত অভিনেতা রুমি, ভর্তি হাসপাতালে
ক্যানসারে আক্রান্ত অভিনেতা রুমি, ভর্তি হাসপাতালে
এবার ‘হুব্বা’ নামে হলো গানচিত্র
এবার ‘হুব্বা’ নামে হলো গানচিত্র
জেফারকে সিনেমায় নিয়েছে ফারুকীকন্যা ইলহাম!
জেফারকে সিনেমায় নিয়েছে ফারুকীকন্যা ইলহাম!
ঈদে আরিয়ানের একমাত্র নির্মাণ ‘তখন যখন’
ঈদে আরিয়ানের একমাত্র নির্মাণ ‘তখন যখন’
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)