X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

দুই সিনেমার ফাঁকে এক নাটক!

বিনোদন রিপোর্ট
০৯ এপ্রিল ২০১৭, ১৫:০৯আপডেট : ০৯ এপ্রিল ২০১৭, ১৮:০৭

নাটকের দৃশ্যে ‘দেবী’র চঞ্চল আর ‘ভয়ংকর সুন্দর’র ভাবনা! ‘ভয়ংকর সুন্দর’ আর ‘দেবী’ নামের দুটি আলোচিত সিনেমার ফাঁক গলে এবার এক হলেন দুই ছবির অন্যতম কলাকুশলীরা! না, আরেকটি সিনেমা হচ্ছে না। একটি বিশেষ নাটকে তারা মিলিত হয়েছেন সম্প্রতি।
অনিমেষ-ভাবনা জুটির ‌‌‘ভয়ংকর সুন্দর’ এখন মুক্তির মিছিলে আছে। ছাড়পত্র হাতে সুন্দর এক শুক্রবারের অপক্ষোয় তারা। এতে অনিমেষের পরিচালনায় পর্দায় জুটি বেঁধেছেন কলকাতার পরমব্রত আর ঢাকাই নাটকের ভাবনা।
এদিকে ভাবনা শুধু তার ‘ভয়ংকর সুন্দর’ নিয়ে অপেক্ষায় থাকলেও নির্মাতা অনিমেষ অভিনেতা হিসেবে এরমধ্যে ঢুকে পড়েছেন আরেক আলোচিত ছবি ‘দেবী’র ইউনিটে।  অনম বিশ্বাস পরিচালিত শুটিংচলতি এই ছবিতে জয়া আহসানের স্বামীর চরিত্রে অভিনয় করছেন অনিমেষ। যে ছবির প্রধান চরিত্র মিসির আলি হিসেবে অভিনয় করছেন চঞ্চল চৌধুরী।
এবার আসা যাক দুই সিনেমার এক হয়ে যাওয়ার গল্পে। ‘ভয়ংকর সুন্দর’ এর নির্মাতা আর ‘দেবী’র অভিনেতা অনিমেষ আইচ লম্বা বিরতির পর গেল শুক্র-শনিবার টানা শুটিং করলেন একটি নাটকের। এর প্রধান দুই চরিত্রের জন্য টেনে নিলেন দেবী’র মিসির আলি ওরফে চঞ্চল চৌধুরী আর ভয়ংকর সুন্দরে’র নায়িকা ভাবনাকে। তৈরি করলেন বিশেষ নাটক ‘বিষফুল’।
মৃদুভাষী অনিমেষ বলেন, ‘বহুদিন পর টেলিভিশন ফিকশন বানালাম। শুটিং শেষ করে আরাম লাগছে।’
এদিকে চঞ্চল বলেন, ‘আমি আসলে গেল দুই মাস মিসির আলিতেই ডুবে আছি। শুটিংও করছি টানা। ভাবছিলাম দেবী’র আগে আর কোনও নাটকে কাজ করবো না। কথা রাখতে পারিনি। গল্পটা পড়ে লোভ লাগলো। তাছাড়া দেবী’র সুবাদে আমরা (চঞ্চল-অনিমেষ) এখন এক পরিবারের সদস্য। তাই করে ফেললাম কাজটা। সব মিলিয়ে দারুণ হয়েছে।’       
এদিকে ভাবনা জানান, ‘বিষফুল’ এ তার চরিত্রের নাম ঝিনুক। গ্রামের মেয়ে। আর চঞ্চল চৌধুরীর নাম মকবুল। তিনি সিরিয়াল কিলার। ঘটনা পরিক্রমায় ভাবনাকে খুনের অর্ডার পান চঞ্চল। এখান থেকেই মূলত শুরু হয় চঞ্চল-ভাবনার প্রেম ও বিষাদের গল্প।

নিজের চরিত্র প্রসঙ্গে ভাবনা বলেন, ‘এটা প্রেম ও খুনের গল্প। মকবুল ঝিনুককে খুন করতে আসে। অন্যদিকে ঝিনুক তার প্রেমে ডুবে যায়! একটা সময় মকবুলও দূর্বল হয়ে পড়ে। কিন্তু প্রেমটার চেয়ে খুনটাই মুখ্য হয়ে উঠে। গল্পটা এমনই, ভয়ংকর সুন্দর!’
অনিমেষ জানান, ‘বিষফুল’ এখন সম্পাদনার টেবিলে। যা প্রচারের কথা রয়েছে ঈদে কোনও একটি টিভি চ্যানেলে।
/এস/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা