X
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
১৪ বৈশাখ ১৪৩১

নতুন ইয়োন্ডার মিউজিক আ্যাপ, সঙ্গে গানের চমক

বিনোদন রিপোর্ট
১১ এপ্রিল ২০১৭, ১৮:৪০আপডেট : ১১ এপ্রিল ২০১৭, ১৯:০০

বাম দিক থেকে- শাফিন আহমেদ, মাহবুবুল আলম ভূঁইয়া, ওয়ারফেইজ, হাবিব, অর্ণব, জিয়াউদ্দিন আলম, এমিল প্রমুখ পহেলা বৈশাখ উপলক্ষে রবি-এয়ারটেল ইয়োন্ডার মিউজিক অ্যাপ নতুনভাবে নিজেকে সাজিয়ে নিয়েছে উৎসবের রঙে। এর সঙ্গে থাকছে নতুন ও আকর্ষনীয় ফিচারস, যার মধ্যে বিশেষভাবে উল্লেখযোগ্য দেশের সর্বপ্রথম ভিডিও ক্যারিওকি।

স্ন্যাপ ক্যারাওকে বৈশিষ্ট্যের সঙ্গে আসছে নতুন রবি-এয়ারটেল ইয়োন্ডার মিউজিক অ্যাপ। এখানে ভক্ত-অনুরাগীরা গান শোনা ছাড়াও তাদের পছন্দের গানের সঙ্গে গাইতে পারবেন এবং এই ভিডিও ক্যারাওকের মাধ্যমে সেটি রেকর্ড করে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম যেমন- ফেসবুক, হোয়াটসঅ্যাপ এবং ভাইবারে, মুহুর্তের মধ্যে ছড়িয়ে দিতে পারবেন সহজেই।
রবির কর্পোরেট অফিসে আজ (১১ এপ্রিল) অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে অ্যাপ-এর আপডেট ও নতুন বৈশিষ্ট্যের কথা ঘোষণা করা হয়। সম্মেলনে উপস্থিত ছিলেন রবির বিজনেস অপারেশন, মার্কেট অপারেশনের ভাইস প্রেসিডেন্ট মাহবুবুল আলম ভূঁইয়া, ব্র্যান্ড ম্যানেজমেন্ট, ব্র্যান্ড ও কমিউনিকেশনের ভাইস প্রেসিডেন্ট খন্দকার আশরাফুল হক, কমিউনিকেশন ও কর্পোরেটের ভাইস প্রেসিডেন্ট একরাম কবির, জিন মাইকেল আরনউদ চানুট, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট, বিজনেস অপারেশান, এয়ারটেল বিজনেস ইউনিট, ইয়োন্ডার মিউজিকের প্রেসিডেন্ট, এশিয়া আদিত্য সুম্মানওয়ার এবং ইয়োন্ডার মিউজিকের কান্ট্রি ডিরেক্টর ইমরুল করিম।
অ্যাপের উন্নত ভার্সন ছাড়াও ইয়োন্ডার মিউজিক নিয়ে আসছে দেশের জনপ্রিয় ব্যান্ড ও শিল্পীদের অ্যালবাম ও গান। এরমধ্যে রয়েছে নেমেসিসের পুরো একটি অ্যালবাম ‘গনজোয়ার’ এবং ওয়ারফেইজ এর একক গান ‘অপরুপ বিস্ময়’, ‘সত্তা’ সিনেমার বাপ্পা মজুমদারের সুরে জেসের গান ‘তোর প্রেমেতে’ , হাবিবের গান ‘তোমাকে চাই’, ব্যান্ড শুন্য’র ‘লটারি’, অর্ণবের ‘কেউ কি আমায়’, ফুয়াদ আল মুক্তাদির ফিচারিং শাফিন আহমেদের ‘লিজেন্ড’, ডিজে আকস ফিচারিং সনিকা, ডিজে আকস ফিচারিং পারভেজ সাজ্জাদ এবং সালমা, মিনার, পিন্টু ঘোষ, আসিফ আকবর, কণার একটি করে গান।
সংবাদ সমম্মেলনে উল্লেখযোগ্য শিল্পীদের মধ্যে উপস্থিত ছিলেন শাফিন আহমেদ, ব্যান্ড ওয়ারফেইজ, অর্ণব, হাবিব, পারভেজ সাজ্জাদ, ব্যান্ড নেমেসিস এবং শুন্য।
সংবাদ সম্মেলনে রবির বিজনেস অপারেশনের ভাইস প্রেসিডেন্ট মাহবুবুল আলম ভূঁইয়া বলেছেন, ‘সর্বস্তরের মানুষের গানের প্রতি একটা সহজাত আকর্ষণ রয়েছে। আমাদের সবার সুন্দর গানের গলা না থাকলেও হৃদয় স্পর্শ করে এমন গানগুলো গাইতে সকলেই ভালোবাসি। এটা হচ্ছে সংগীতের সার্বজনীন আবেদন। রবি ও এয়ারটেলের মিউজিক ভার্সন ২.০ দেশে সংগীতপ্রেমীদের জন্য প্রথম ভিডিও ক্যারাওকে নিয়ে আসায় আমি অত্যন্ত আনন্দিত। এখন আমাদের মধ্যে যে কেউ সামাজিক মাধ্যমে অতি সহজেই হৃদয় থেকে গাওয়া গানগুলো ছড়িয়ে দিতে পারব। আমরা বিশ্বাস করি, আরও দারুণ কিছু বৈশিষ্ট্যের সমন্বয়ে এই অ্যাপ আমাদের গুরুত্বপূর্ণ গ্রাহকদের জন্য পহেলা বৈশাখের সর্বোত্তম উপহার।’

/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সাদি মহম্মদ: ভাইয়ের কান্না, বন্ধুর স্মৃতি, সতীর্থদের গানে স্মরণ…
সাদি মহম্মদ: ভাইয়ের কান্না, বন্ধুর স্মৃতি, সতীর্থদের গানে স্মরণ…
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!