X
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
১৪ চৈত্র ১৪৩০

ছেলেকে কাছে পেয়ে শাকিব খুশি হয়েছে: অপু

বিনোদন রিপোর্ট
১৩ এপ্রিল ২০১৭, ১৯:০০আপডেট : ১৩ এপ্রিল ২০১৭, ২০:৪১

শাকিব খান (ফাইল ছবি), অপু ও আব্রাহাম- হাসপাতাল প্রাঙ্গণে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন শাকিব খানের সঙ্গে কুশল বিনিময় করে ১৫ মিনিটের মাথায় সন্ধ্যা ৬টা নাগাদ পুত্র আব্রাহামকে নিয়ে বেরিয়ে যান অপু বিশ্বাস।

যাওয়ার আগে বোরকায় ঢাকা অপু বিশ্বাসকে স্বাভাবিক মনে হয়েছে। তবে মিডিয়ার কারও সঙ্গে কোনও কথা বলেননি তিনি।
এদিকে হাসপাতাল থেকে বেরিয়ে যাওয়ার পর বাংলা ট্রিবিউনকে মুঠোফোনে অপু বলেন, ‘ছেলেকে কাছে পেয়ে শাকিব খুশি হয়েছে। যতক্ষণ ছিলাম আব্রাহাম তার বাবার সঙ্গে খেলা করেছে। শাকিব মোটামুটি ভালো আছে। তবে কয়েকটি রিপোর্টের অপেক্ষা এখন। কর্তব্যরত চিকিৎসক বলেছেন, দুশ্চিন্তার কারণ নেই।’
অপুর কাছে জিজ্ঞাসা ছিল হাসপাতাল থেকে বেরিয়ে তিনি এখন কোথায় যাচ্ছেন- নিকেতন (অপুর বাসা) না গুলশান (শাকিবের বাসা)? অপু খানিক দ্বিধা নিয়ে বলেন, ‘গুলশানের বাসায় যাচ্ছি।’  

প্রসঙ্গত, আজ (১৩ এপ্রিল) দুপুর ১২ টা ৩০ মিনিটে বুকে ব্যথা নিয়ে ওই হাসপাতালে যান শাকিব। তাৎক্ষণিকভাবে তার বিভিন্ন টেস্ট করা হয়। এই খবর পেয়ে বিকাল ৫টা ৪৫ মিনিটের দিকে রাজধানীর ল্যাব এইড হাসপাতালে হাজির হন অপু বিশ্বাস।
এদিকে শাকিব খানের বন্ধু প্রযোজক মো. ইকবাল বাংলা ট্রিবিউনকে বলেন, ‘শাকিবের অবস্থা ভালো। চিকিৎসকরা বলেছেন, এখন কোনও সমস্যা তারা দেখছেন না। আশা করি, ঝামেলা ছাড়াই বাসায় ফিরতে পারবেন তিনি। তবে শাকিবকে আরও দুই-একদিন হাসপাতালে বিশ্রাম নিতে হতে পারে।’
এভাবেই হাসপাতালে ছুটে এলেন অপু হাসপাতাল সূত্রে জানা যায়, শাকিব হাসপাতালটির কার্ডিয়াক বিভাগে ভর্তি হয়েছেন। তিনি বিভাগের ৫০৪ নম্বর কক্ষে প্রফেসর আবদুল ওয়াদুদ চৌধুরীর অধীনে চিকিংসাধীন রয়েছেন।
চিকিৎসক জানান, বৃহস্পতিবার রাত সাড়ে সাতটা নাগাদ একটি রিপোর্ট এলে শাকিব খানের হাসপাতালে থাকা না থাকার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।
এদিকে শাকিবের বন্ধু-প্রযোজক মো. ইকবাল জানান, অ্যাবডুমিনাল পেইন নামের একটি সমস্যা আগে থেকেই ছিলো তার। এর আগে সিঙ্গাপুরে নিয়মিত চিকিৎসা নিয়েছিলেন। প্রতি বছরই এটার জন্য সিঙ্গাপুরে যেতেন। কিন্তু এবার ব্যস্ত থাকায় চিকিৎসার জন্য দেশের বাইরে যেতে পারেননি।  
শাকিব, অপু ও পুত্র আব্রাহাম তিনি আরও জানান, গেলো কয়েকদিন ধরেই শাকিব তার পেট ব্যথার কথা বলছিলেন। ব্যস্ত থাকার ফলে ডাক্তারও দেখাতে পারেনি। গতকাল, বুধবার রাত থেকেই ব্যথার পরিমাণ বাড়ায় তাকে আজ বৃহস্পতিার (১৩ এপ্রিল) হাসপাতালে এনে ভর্তি করানো হয়েছে।
এদিকে শাকিব খান অসুস্থ হয়ে পড়ায় গেল তিন দিন ধরে তুমুল আলোচনায় থাকা ‘রংবাজ’ ছবির কাজ ঝুলে যেতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। কাল শুক্রবার (১৪ এপ্রিল) মহরতের মাধ্যমে এর দৃশ্যধারণ হওয়ার কথা ছিল। ছবিটিতে শাকিবের নায়িকা বুবলী। অপুর সঙ্গে শাকিবের মূলত এই ‘বুবলী’ আর ‘রংবাজ’ ছবিটি নিয়েই যত বিবাদের সূত্রপাত।
ভালো নেই শাকিব খান /এম/এমএম/

শাকিবকে দেখতে হাসপাতালে বোরকা পরে অপু

হাসপাতালে ভর্তি শাকিব, নিশ্চিত করেছেন অপু

তবুও অপুকে আমি ক্ষমা করে দিয়েছি: শাকিব খান

আমি সন্তানের বাবা, অপুর দায় আমার নয়: শাকিব

আমি হ্যাপি, শাকিব বাচ্চার দায়িত্ব নেবে: অপু

শাকিবের পক্ষে দাঁড়িয়ে অপুর কাছে বুবলীর প্রশ্ন

বাচ্চাও আমার অপুও আমার: শাকিব খান

তবুও অপুকে আমি ক্ষমা করে দিয়েছি: শাকিব খান

শাকিব আমার স্বামী, আমাদের একটি সন্তানও আছে: অপু

দেখুন অপু বিশ্বাসের সাক্ষাৎকার (ভিডিও)

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
নায়কের জন্মদিনে নায়িকারা...
নায়কের জন্মদিনে নায়িকারা...
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!