X
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪
১১ বৈশাখ ১৪৩১

‘মহাভারত’ নিয়ে ভক্তদের যত জল্পনা

বাংলা ট্রিবিউন ডেস্ক
২১ এপ্রিল ২০১৭, ০৯:২১আপডেট : ২১ এপ্রিল ২০১৭, ১৪:২৯

‘মহাভারত’ নিয়ে ভক্তদের যত জল্পনা ‘বাহুবলী’ নিয়ে তুমুল আলোচনার মাঝেই আসলো মহাভারত নির্মাণের ঘোষণা। নির্মাতা ভি এ শ্রীকুমার মেনন জানান, এই ছবি নির্মাণে ব্যয় করা হবে ১ হাজার কোটি রুপি। ছবিতে ভিম চরিত্রে অভিনয় করবেন মোহনলাল।

এমন ঘোষণার পরই টুইটারে হামলে পড়ে সিনেমাপ্রেমীরা। করতে থাকেন অসংখ্য টুইট। অনেকেই বিভিন্ন চরিত্রের জন্য অভিনেতাদের নাম পরামর্শ করতে থাকে। কেউ বলেন, মহাভারতে কৃষ্ণ চরিত্রের জন্য সবচেয়ে ভালো হবেন অক্ষয় ‍কুমার।

আরেক ভক্ত বলেন, এই চরিত্রে সবচেয়ে মানানসই হবে মি. পারফেকশনিস্ট আমির খান। এছাড়া অর্জুন চরিত্রের জন্য হৃতিক রোশনের নামও প্রস্তাব করেন কেউ কেউ।

এছাড়া টুইটারে ভিম চরিত্রের জন্য ‘বাহুবলী’ তারকা প্রভাষকেই নেওয়ার দাবি জানান তারা। অথচ এই চরিত্রে মোহনলালের কাজ করাটা নিশ্চিত। অনেকে তো ছবির পরিচালক রাজমৌলিকে ভেবেও ভুল করেন।

এছাড়া অভিষেক বচ্চন, জন আব্রাহাম ও টাইগার শ্রফের নামও প্রস্তাব করেন অনেক ভক্ত। সবার ধারণা বাহুবলীর পর মহাভারতই হতে যাচ্ছে বলিউডের বিশাল আকর্ষণ।

এদিকে মোহানলালকে ‘ছোটা ভিম’ বলায় কামাল আর খানকে নিয়ে উপহাস শুরু করেছেন ভক্তরা। কামাল খানও অনেকের নাম প্রস্তাব করেছেন। নিজেকে তার পছন্দ কৃষ্ণ চরিত্রে অভিনয়ের জন্য।

এক রেডিওকে দেওয়া সাক্ষাতকারে পরিচালক শ্রীকুমার মেনন বলেন, ‘মোহনলালের সহকর্মী মামতিকে এখনও কোনও চরিত্র দেওয়া হয়নি। তবে দেওয়া হতে পারে। তারা দুজনই মালায়াম সিনেমার মহাতারকা।’

তিনি বলেন, ‘আন্তর্জাতিক একটি সংস্থা আমাদের সঙ্গে যুক্ত হয়েছে। অভিনয়শিল্পীদের বিষয়টি তারাই দেখবে। এটা নিশ্চিত, বলিউডের সেরা অভিনেতারা ও হলিউডেরও কিছু চমক থাকবে এতে।’

সূত্র: এনডিটিভি

/এমএইচ/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের গল্প বাংলাদেশের পর্দায়
আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের গল্প বাংলাদেশের পর্দায়
মিশা-ডিপজলদের শপথ শেষে রচিত হলো ‘কলঙ্কিত’ অধ্যায়!
চলচ্চিত্র শিল্পী সমিতিমিশা-ডিপজলদের শপথ শেষে রচিত হলো ‘কলঙ্কিত’ অধ্যায়!
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়
রসায়ন পরীক্ষায় ১০ জনের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’!
রসায়ন পরীক্ষায় ১০ জনের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’!
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল