X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

দুই কিংবদন্তির পারিবারিক আড্ডা

বিনোদন রিপোর্ট
২১ এপ্রিল ২০১৭, ১৬:২৮আপডেট : ২১ এপ্রিল ২০১৭, ১৯:৪৩

দুই কিংবদন্তি পরিবারের প্রাণবন্ত আড্ডা কিংবদন্তি শিল্পী রুনা লায়লা ও নাসিরুদ্দিন শাহ। একজন সংগীতে অন্যজন অভিনয়ের আলোকবার্তা বয়ে চলেছেন দীর্ঘ সময় ধরে এই উপমহাদেশে। এবার সেই দুই কিংবদন্তি এক হলেন। এবং সেটি এই শহরেই, ঢাকায়।

২০ এপ্রিল রাতে দুই পরিবারের সদস্যদের নিয়ে নাসিরুদ্দিন-রুনা মেতেছেন প্রাণবন্ত আড্ডায়। এদিন সকালে ঢাকায় পা ফেলেছেন নাসিরুদ্দিন শাহ। সঙ্গে ছিলেন তার স্ত্রী ও অভিনেত্রী রত্না পাঠক এবং কন্যা হিবা শাহ। দিনে নির্দিষ্ট আবাসিক হোটেলে বিশ্রাম নিয়ে সন্ধ্যায় রুনা লায়লার নিমন্ত্রণ গ্রহণ করেন নাসিরুদ্দিন ও তার পরিবার। রুনা লায়লার ভাইয়ের বাসায় এই দুই কিংবদন্তি পরিবারের সদস্যরা মিলিত হন আড্ডায়।
নাসিরুদ্দিন ও আঁখি যেখানে নাসিরুদ্দিন শাহ আর রুনা লায়লা ছাড়াও ছিলেন রত্মা পাঠক, হিবা শাহ, বাংলাদেশের কণ্ঠশিল্পী আঁখি আলমগীরসহ আরও অনেকে।
এই কিংবদন্তি আড্ডার অংশ হতে পেরে খুশি আঁখি আলমগীর। তিনি বলেন, ‘অসাধারণ কিছু সময় কাটালাম শাহ পরিবারের সঙ্গে। উনি (নাসিরুদ্দিন শাহ) আসলেই অনেক বড় মাপের মানুষ। তা না হলে, এত বড় অভিনেতা হতে পারেন না। তবে আমাদের এই আড্ডায় আব্বুকে (চিত্রনায়ক আলমগীর) খুব মিস করেছি। উনি থাকলে শাহ সাহেবের সঙ্গে আরও মজার আড্ডা হয়তো হতো।’   
ব্লুজ কমিউনিকেশনসের আমন্ত্রণে নাসিরুদ্দিন শাহ ঢাকায় এসেছেন তার দল মোটলি নিয়ে। আজ, ২১ এপ্রিল সন্ধ্যায় রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টার বসুন্ধরায় এ দল পরিবেশন করছে ‘ইসমত আপা কে নাম’ নামের মঞ্চ নাটকটি। নিজের নির্দেশনায় নাসিরুদ্দিন শাহ এতে অভিনয় করবেন তার স্ত্রী ও কন্যাকে নিয়ে।
আঁখি জানান, তিনি সন্ধ্যায় শাহ পরিবারের মঞ্চ পরিবেশনা দেখলেও রুনা লায়লা এতে অংশ নিতে পারছেন না। কারণ আজ (শুক্রবার) সকালেই লন্ডনের উদ্দেশে রওয়ানা হয়েছেন তিনি।
বাম থেকে রত্না পাঠক, রুনা লায়লা, আঁখি আলমগীর ও হিবা শাহ /এস/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া