X
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
১১ বৈশাখ ১৪৩১

কুইজ: বলুন দেখি টিজারে ফারিয়া কোথায়!

বিনোদন রিপোর্ট
২৩ এপ্রিল ২০১৭, ১৪:৪৭আপডেট : ২৩ এপ্রিল ২০১৭, ১৬:৫৬

রবিবার, বেলা ১১টা বেজে ঘণ্টা আর মিনিটের কাঁটা বেশ খানিকটা হেলে পড়েছে ডানের দিকে। এমন সময় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া ফেসবুকে ভক্তদের নতুন সময় দিলেন, ঠিক দুপুর ১২টা। আর একটু সময় বাকি। এসময় ইউটিউবে দেখা যাবে ফারিয়ার নতুন চলচ্চিত্র ‘বস-টু’ এর প্রথম দশর্ন, টিজার।
এবার আগ্রহের সময়ের ইতি হলো। ১২টা বেজে গেল। ইউটিউবে অবমুক্ত হলো নতুন ছবির টিজার। সময় দৈর্ঘ্যে এটি মাত্র ৪২ সেকেন্ড। কিন্তু সেখানে ফারিয়া কোথায়?

এ তো ৪২ সেকেন্ডের পূর্ণদৈর্ঘ্যের পুরোটাজুড়ে ঘুরপাক খাচ্ছেন ফারিয়ার বর্তমান নায়ক কলকাতার জিৎ! অথচ এই টিজার নিয়ে রবিবার সকাল থেকে ফারিয়ার মধ্যে যে উত্তেজনা, সেটা বিস্ময়ের। তবে কি ভুল করে ভুল টিজার প্রকাশ হয়েছে?
বেশ কয়েকবার টিজারটি দেখে ফারিয়ার কাছে বাংলা ট্রিবিউনের সোজা প্রশ্ন, আপনি কোথায়?
তিনি শোনালেন উল্টো কথা। বললেন, ‘আছি তো। ভালোভাবে দেখলে বোঝা যাবে। আমার ভক্তরা ঠিকই টের পাবেন।’
একটু থেমে আবারও আত্মবিশ্বাস নিয়ে বললেন, ‘টিজারে ব্লু কালারের যে কারটি দেখা যায়, ঠিক সেটার মধ্যেই আমি আছি!’
ফের আর একবার দেখার পর শুধু একটা ব্লু কারের দেখা মিললো, তাও এক সেকেন্ডরও কিছু অল্প সময়ের জন্য! যেখানে ফারিয়ার উপস্থিতি সত্যিই অস্পষ্ট।
কিন্তু যৌথ প্রযোজনার এ ছবির টিজারে ফারিয়া যেন কুইজ হয়েই রইলেন। এরপর ফারিয়া নিজেই বললেন, ‘এটাই তো আমাকে খোঁজার কুইজ। ভক্তরা ঠিকই আমাকে খুঁজে নেবেন!’
হ্যাঁ, টিজারের পুরোটা জুড়েই আছেন জিৎ। এভাবেই ছবিটি প্রথম প্রচারণায় নামলো। তবে টিজারের সেই ব্লু কারে যে ফারিয়া সত্যি সত্যি আছেন, সেটির দালিলিক প্রমাণের জন্য শুটিংয়ের একটি স্থিরচিত্র বাংলা ট্রিবিউনকে ইনবক্সে পাঠালেন তিনি। এরপর আর সন্দেহের অবকাশ থাকে না। যদিও প্রশ্ন থেকে যায়, এভাবে কেন?
স্থিরচিত্রে ফারিয়ার প্রমাণপত্র! বাবা যাদব পরিচালিত এ ছবিতে জিতের বিপরীতে ঢাকার নুসরাত ফারিয়া ছাড়াও অভিনয় করেছেন কলকাতার শুভশ্রী।  
সিনেমাটি বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও জিতের প্রযোজনা প্রতিষ্ঠান জিৎস ফিল্ম ওয়ার্কস প্রাইভেট লিমিটেডের যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে।
২০১৩ সালে পশ্চিমবঙ্গে মুক্তি পায় জিৎ ও শুভশ্রী অভিনীত ছবি ‘বস: বর্ন টু রুল’। এটি ছিল তামিল ছবির রিমেক। আগের ছবিটির দ্বিতীয় কিস্তি ‘বস-টু’। ছবির প্রধান চরিত্র মূলত জিৎ। তবে বাংলাদেশের দর্শকের কথা মাথায় রেখেই ফারিয়াকে রাখা বলে অনেকে মনে করেন। যদিও প্রথম টিজার দেখে সেটুকু স্বস্তিরও খুব বেশি সুযোগ তৈরি করেনি।
এই সিনেমায় অন্যান্যদের মধ্যে আরও অভিনয় করেছেন ইন্দ্রনীল সেনগুপ্ত, অমিত হাসান, সীমান্ত প্রমুখ।
/এম/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
ফটোগ্রাফারদের ওপর খেপলেন নোরা ফাতেহি!
ফটোগ্রাফারদের ওপর খেপলেন নোরা ফাতেহি!
শিল্পকলায় মঞ্চায়িত হলো আলিয়ঁস ফ্রঁসেজের ‘হি-রোজ’
শিল্পকলায় মঞ্চায়িত হলো আলিয়ঁস ফ্রঁসেজের ‘হি-রোজ’
সিয়াম-মেহজাবীনের পাল্টাপাল্টি পোস্টের নেপথ্যে…
সিয়াম-মেহজাবীনের পাল্টাপাল্টি পোস্টের নেপথ্যে…