X
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪
৫ চৈত্র ১৪৩০

১০০০ কোটি রুপি আয় করবে ‘বাহুবলী ২’!

বাংলা ট্রিবিউন ডেস্ক
২৫ এপ্রিল ২০১৭, ০০:০০আপডেট : ২৫ এপ্রিল ২০১৭, ২০:৩৯

 

 

‘বাহুবলী-২’ এর একটি দৃশ্য মুক্তির আগেই একের পর এক রেকর্ড ভেঙে চলেছে ‘বাহুবলী’র দ্বিতীয় কিস্তি ‘দ্য কনক্লুশন’। মুক্তির আগেই ৫০০ কোটি রুপি আয় হয়েছে ছবিটির। এখন শোনা যাচ্ছে ২৮ এপ্রিল মুক্তির দিনই ছবিটি পকেটে ভরবে ৮৫ কোটি রুপি।
ভারতীয় সংবাদমাধ্যম ডিএনএ এক হল মালিকের বরাতে জানায়, ‘‘বাহুবলী-২’ সবার প্রত্যাশা ছাড়িয়ে যাবে। অগ্রিম ‍বুকিং শুরুর পর থেকে আমার এটা নিশ্চিত হতে পারবো। প্রথমদিনে অন্তত ৮৫ কোটি রুপি আয় করবে ছবিটি। মূলত তেলেগু ভাষার ছবিটি নির্মিত হয়েছে যেখানে এর অনেক বড় বাজার। এছাড়া হায়দরাবাদেও এর প্রচুর আগ্রহ রয়েছে। এই অঞ্চল থেকেই ২৫-২৭ কোটি রুপি আসবে সহজেই। অর্থাৎ শুধু তেলেগু সংস্করণ থেকেই ৩৫ কোটি রুপির সম্ভবনা রয়েছে।’’

ছবিটি ভারতে রেকর্ড ৬ হাজার হলে মুক্তি পেতে যাচ্ছে। ২০১৫ সালে প্রথম ছবিটি মুক্তি পেয়েছিলো ৪ হাজার সিনেমা হলে।

ডিএনএর ওই সূত্র আরও জানান, হিন্দি ভার্সনের ছবিটি ভারতজুড়েই ব্যবসা করবে। ২৪-২৫ কোটি রুপি তো সহজেই আসবে। সব মিলে ৩২-৩৩ কোটি রুপি আসার সম্ভাবনা হয়েছে। আর তামিল, মালায়াম, কন্নড় ভাষায় ছবিটির আরও ২০-২২ কোটি রুপি আয় করবে। অর্থাৎ প্রথম দিনে এটি অবশ্যই ৮৫-৯০ কোটি রুপি আয় করবে এবং এটা যেকোনও ভারতীয় সিনেমার জন্য রেকর্ড।

প্রথম ছবিটির প্রথম দিনে আয় ছিল ৭৫ কোটি রুপি, আর মোট আয় করে ৬৫০ কোটি রুপি। একইভাবে যদি ‘বাহুবলী ২’ ও এগিয়ে চলে তবে তার আয় হবে ৭৫০ কোটি রুপি। আর মুক্তির আগের ৫০০ কোটি রুপি মিলিয়ে হয়তো এই সিনেমাই প্রথম ভারতীয় সিনেমা হিসেবে এক হাজার কোটি রুপি আয় করতে যাচ্ছে।

সূত্র: হিন্দু্স্তান টাইমস

/এমএইচ/এম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
‘সরলতার প্রতিমা’ খ্যাত গায়ক খালিদ আর নেই
‘সরলতার প্রতিমা’ খ্যাত গায়ক খালিদ আর নেই
দেশের প্রেক্ষাগৃহে আসছে নোলানের কালজয়ী দুই ছবি
দেশের প্রেক্ষাগৃহে আসছে নোলানের কালজয়ী দুই ছবি
পরীর টলিউড অধ্যায় শুরু
পরীর টলিউড অধ্যায় শুরু
নিজের যে স্বভাব লুকিয়ে রাখেন সারা
নিজের যে স্বভাব লুকিয়ে রাখেন সারা
চাঁদরাতে বেইলি রোডের অগ্নিকাণ্ড নিয়ে নাটক
চাঁদরাতে বেইলি রোডের অগ্নিকাণ্ড নিয়ে নাটক