X
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
১৪ চৈত্র ১৪৩০

ব্যাডমিন্টন খেলবেন শ্রদ্ধা!

বাংলা ট্রিবিউন ডেস্ক
২০ এপ্রিল ২০১৭, ০৮:৪২আপডেট : ২৬ এপ্রিল ২০১৭, ১৯:৫২

 

শ্রদ্ধা কাপুর একের পর এক জীবনীনির্ভর ছবি নিয়ে জমজমাট বলিউড। বিখ্যাত ব্যক্তিত্বদের বায়োপিক নিয়ে তৈরি হচ্ছে একের পর এক ছবি। আর এগুলো বক্স অফিসে ভালো সাড়াও ফেলে দিয়েছে।

মিলখা সিং, মেরি কম, আজহার, এমএস ধোনির সাফল্যের পর এবার অমল গুপ্তে ভারতের ব্যাডমিন্টন তারকা সাইনা নেহাওয়ালের ওপর একটি বায়োপিক বানাচ্ছেন। ‘সাইনা’ শীর্ষক ছবিটির কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে শ্রদ্ধা কাপুরকে। বিনোদনভিত্তিক ভারতীয় সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামা এ খবর জানিয়েছে।
নির্মাতারা সাইনার চরিত্রের জন্য তাকে বেছে নেওয়ায় খুবই খুশি হয়েছেন বলে জানিয়েছেন শ্রদ্ধা। উচ্ছ্বসিত শ্রদ্ধা জানান, ‘স্কুল জীবনে বেশিরভাগ মেয়েরাই কমবেশি ব্যাডমিন্টন খেলে। সাইনার চরিত্রে কাজ করতে পারব ভেবে নিজেকে ভাগ্যবান মনে হচ্ছে। সাইনা শুধু যে বিশ্বের একনম্বর খেলোয়াড় তা তো নয়, তিনি নতুন প্রজন্মের জন্য অনুপ্রেরণাও। আমি তার জন্য প্রস্তুতি নিচ্ছি।’
ফলে, এবার ব্যাডমিন্টন কোর্টে দেখা যাবে এই কাপুর তন্ময়াকে। আর তা পর্দায় ভালোভাবে উঠে আসবে।
এদিকে, তার চরিত্রে শ্রদ্ধা অভিনয় করছেন জেনে খুশি সাইনাও। তিনি বলেন, ‘ভালো লাগছে। আমি শুনেছিলাম ছবিটির কথা। কিন্তু কে অভিনয় করবে জানতাম না। শ্রদ্ধা আমার চরিত্রে অভিনয় করবেন, জেনে খুশি হলাম। শ্রদ্ধা একজন মেধাবী ও পরিশ্রমী অভিনেত্রী। আশা করি, আমার চরিত্রটি সফলভাবে তুলে ধরতে পারবেন শ্রদ্ধা।’
সাইনার বায়োপিকটি প্রযোজনা করছেন ভূষণ কুমারের টি-সিরিজ। ছবির পরিচালক অমল গুপ্তে এর আগে পরিচালক হিসেবে ‘তারে জমিন পর’, ‘স্ট্যানলি কা ডাব্বা’-এর মতো হিট ছবি দিয়েছেন বলিউডকে।
চলতি বছরের শেষের দিকে শুটিং শুরু হয়ে ২০১৮ সালে ‘সাইনা’ মুক্তি পাবে বলে জানা গেছে।
/এসএ/এম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!
সমুদ্রসৈকতে জোভান-সাফার ‘অনন্ত প্রেম’!
সমুদ্রসৈকতে জোভান-সাফার ‘অনন্ত প্রেম’!
যুক্তরাষ্ট্রে নোমান রবিনের ‘ছাই থেকে ফুল’
যুক্তরাষ্ট্রে নোমান রবিনের ‘ছাই থেকে ফুল’