X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

কানের লালগালিচায় দীপিকা, থাকবেন ঐশ্বরিয়া-সোনমও

বাংলা ট্রিবিউন ডেস্ক
২৮ এপ্রিল ২০১৭, ২০:৪২আপডেট : ২৮ এপ্রিল ২০১৭, ২৩:১২

বিখ্যাত সৌন্দর্য প্রসাধনী প্রতিষ্ঠান লরিয়াল প্যারিসের শুভেচ্ছাদূত হিসেবে ৭০তম কান চলচ্চিত্র উৎসবে অংশ নিতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। একই প্রতিষ্ঠানের দূতিয়ালি করতে বরাবরের মতো এবারও যাবেন ঐশ্বরিয়া রাই বচ্চন ও সোনম কাপুর।

ঐশ্বরিয়া, দীপিকা ও সোনম তিনজনই হাঁটবেন কানের আলো ঝলমলে লালগালিচায়। যদিও গত মাসে লরিয়াল প্যারিসের শুভেচ্ছাদূত হওয়ার পর থেকে গুঞ্জন চলছিল, এবারের কান উৎসবের লালগালিচায় হাজির হতে পারেন দীপিকা। তবে পরে গুজব ছড়ায়, ‘পদ্মাবতী’ নিয়ে ব্যস্ত থাকার কারণে কানে যাওয়া হচ্ছে না ৩১ বছর বয়সী এই অভিনেত্রীর।
শুক্রবার (২৮ এপ্রিল) লরিয়াল থেকে প্রকাশিত এক বিবৃতিতে বলা হয়, ‘আমরা আনন্দের সঙ্গে জানাচ্ছি, ঐশ্বরিয়া রাই বচ্চন, দীপিকা পাড়ুকোন ও সোনম কাপুর এবার কান চলচ্চিত্র উৎসবে লরিয়াল প্যারিস ও ভারতের প্রতিনিধিত্ব করবেন। আয়োজকদের অফিসিয়াল মেকআপ পার্টনার হিসেবে দুই দশক পূর্তি হচ্ছে এ বছর। তাই ৭০তম আসরটি আমাদের কাছে বিশেষ।’
২০১০ সালে প্রথমবার কান উৎসবে গিয়েছিলেন দীপিকা। তবে লালগালিচায় এবারই প্রথম দ্যুতি ছড়াতে যাচ্ছেন তিনি। চলতি বছর ভিন ডিজেলের সঙ্গে ‘ট্রিপল এক্স: দ্য রিটার্ন অব জ্যান্ডার কেজ’ ছবির মাধ্যমে হলিউডে অভিষেক হয় তার।
এদিকে বলিউডে দীপিকা অভিনীত ‘রাবতা’ ছবির একটি গানের ভিডিও বেরিয়েছে সম্প্রতি। ইতোমধ্যে এটি ভাইরাল। তিনি এখন অভিনয় করছেন সঞ্জয়লীলা বানসালির ‘পদ্মাবতী’ ছবিতে। এতে ছিত্তোরের রানী পদ্মিনী চরিত্রে দেখা যাবে তাকে। তার বিপরীতে থাকছেন রণবীর সিং ও শহিদ কাপুর।


বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন ও সোনম কাপুর দু’জনই লরিয়াল প্যারিসের শুভেচ্ছাদূত। সৌন্দর্য প্রসাধনী বিখ্যাত প্রতিষ্ঠানটির প্রতিনিধি হিসেবেই ৭০তম কান চলচ্চিত্র উৎসবের লালগালিচায় হাঁটবেন তারাও।
প্রসঙ্গত, ঐশ্বরিয়া ২০০২ সাল থেকে কান উৎসবে অংশ নিচ্ছেন। আর ২০১১ সাল থেকে কানের লালগালিচায় পা মাড়িয়েছেন সোনম।
এদিকে কানে হলিউড তারকাদের মধ্যে লরিয়াল প্যারিসের শুভেচ্ছাদূত হিসেবে এবারও থাকবেন অভিনেত্রী জুলিয়ান মুর ও ইভা লঙ্গোরিয়া। আগামী ১৭ মে পর্দা উঠবে এবারের কান উৎসবের। চলবে ২৮ মে পর্যন্ত।
/জেএইচ/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা