X
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
১২ বৈশাখ ১৪৩১

শিল্পীদের আরেকটি জোট!

বিনোদন রিপোর্ট
৩০ এপ্রিল ২০১৭, ২১:৩৯আপডেট : ০১ মে ২০১৭, ১০:২৮

ফোরামের সভাপতি সাবেরী আলম এবং প্রথম সভার আহ্বায়ক তারিন টিভি-চলচ্চিত্র এবং সংগীতশিল্পীদের এখন অনেক সংগঠন। তার ভিড়ে সম্প্রতি নতুন আরেকটি সংগঠন নজর কেড়েছে সবার। যেখানে সব বিভাগের বেশ ক’জন শিল্পী-কুশলী জোটবদ্ধ হয়েছেন।

সংগঠনের একাধিক সূত্রে জানা গেছে, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে গঠিত হয়েছে ‘ইয়ূথ বাংলা কালচারাল ফোরাম’ নামের এই প্ল্যাটফর্মটি। দেশের তরুণ সমাজের মধ্যে বঙ্গবন্ধুর আদর্শকে এবং মুক্তিযুদ্ধের চেতনাকে ছড়িয়ে দিতে, সাধারণ মানুষের পাশে থেকে তাদের সহযোগিতার হাত বাড়াতে গঠিত হয়েছে এই ফোরামটি।
গত ২৯ এপ্রিল রাজধানীর উত্তরার একটি রেস্তোরাঁয় ফোরামটির কার্যনির্বাহী কমিটির প্রথম সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এই ফোরামের অধিকাংশ সদস্যই তারকা, ফলে তারকাখচিত মিলন মেলায় পরিণত হয়েছে সভাটি। ফোরামের প্রথম সাধারণ সভার আহ্বায়ক ছিলেন এর সহ-সাধারণ সম্পাদক অভিনেত্রী তারিন।
সভায় তিনি বলেন, ‘আমরা সবাই মুক্তিযুদ্ধের চেতনার পক্ষের মানুষ। অনেক স্বপ্ন এবং আশা নিয়ে একই চিন্তা, একই মানসিকতার সবাই একত্রিত হয়ে দেশের জন্য, দেশের মানুষের জন্য কাজ করে যাবো। আমরা বিশ্বাস করি বাংলাদেশের উন্নয়নে আমাদের ফোরাম ভবিষ্যতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। কোনও সংগঠনের সঙ্গে আমাদের কোনও বিরোধ নেই। আমরা সবার পাশে থাকতে চাই।’
প্রথম সভায় উপস্থিত সদস্যরা ফোরামের সভাপতি অভিনেত্রী সাবেরী আলম বলেন, ‘আমার শক্তি আপনারা সবাই। আপনাদের সবাইকে সঙ্গে নিয়েই নানান সিদ্ধান্ত গ্রহণ করা হবে। এই ফোরামে পদবী মুখ্য নয়। আমরা সবাই আন্তরিকতা নিয়ে ফোরামের জন্য কাজ করে যাবো এবং আমার বিশ্বাস এই ফোরাম এদেশের প্রেক্ষাপটে ইতিহাস হয়ে থাকবে।’
প্রথম সাধারণ সভায় উপস্থিত ছিলেন শিমুল মুস্তাফা, সুইটি, বিজরী বরকত উল্যাহ, তারিন, পূর্ণিমা, এস আই টুটুল, দীপা খন্দকার, ঈশিকা আজিজ, মৌ, শোয়েব, মৌসুমী, হিল্লোল, নওশীন, মীম, নোভা, সাঈদ বাবু, কল্যাণ, আলভী, অমৃতা, সুজাত শিমুল, শশী, শানু, স্বাগতা, অ্যানি, নাবিলাসহ অনেকেই।
/এস/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!
সৌন্দর্যের সংজ্ঞা বদলাতে চান ম্রুনাল
সৌন্দর্যের সংজ্ঞা বদলাতে চান ম্রুনাল
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী