X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

তবুও শুভকামনা: তানজিন তিশা

বিনোদন রিপোর্ট
০৪ মে ২০১৭, ১৬:০১আপডেট : ০৪ মে ২০১৭, ১৭:০১

‘সবাই চাইছেন আমি যেন চলচ্চিত্রে অভিনয় করি। বিশেষত আমার ভক্তরাও তাই চান। তাই ভাবছি অন্তত একটি ছবিতে হলেও অভিনয় করবো। তাছাড়া আমার নিজেরও প্রস্তুতি নেয়া হয়ে গেছে। তাই শিগগিরই বাণিজ্যিক ধারার চলচ্চিত্রে আসার ঘোষণা দেবো বলে আশা করছি’- কিছুদিন আগে একান্ত আলাপে এমনটাই বলেছিলেন এ প্রজন্মের জনপ্রিয় মডেল-অভিনেত্রী তানজিন তিশা।

তানজিন তিশা/ ছবি: সংগৃহীত তবে তার সেই আনুষ্ঠানিক ঘোষণা দেয়ার অপেক্ষা আর করতে হলো না। অনেকটা অগোচরেই তিশার চলচ্চিত্রে অভিষেক হচ্ছে কাল শুক্রবার (৫ মে)।
রবীন্দ্রনাথ ঠাকুরের ‘দুই বোন’র চিত্ররূপ দেয়া হয়েছে এই চলচ্চিত্রে। দুই বছর আগে নির্মাণ করা হয়েছিল এটি। ‘দুই বোন’ উপন্যাস অবলম্বনে নির্মিত এ ছবির নাম ‘তুমি রবে নীরবে’। তবে তখনো সিদ্ধান্ত হয়নি এটি চলচ্চিত্র হবে কিনা। সম্প্রতি জানা গেছে ইমপ্রেস টেলিফিল্মের ব্যানারে ‘তুমি রবে নীরবে’ চলচ্চিত্র হিসেবেই মুক্তি পাচ্ছে। এটি নির্মাণ করেছেন আরেক টিভি অভিনেত্রী মাহবুবা ইসলাম সুমি।
বিষয়টি নিয়ে বিস্ময় প্রকাশ করেছেন ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে কাজ করা অভিনেত্রী তানজিন তিশা। তবে বিস্মিত হলেও ‘শুভকামনা’ জানিয়েছেন। ঘটনাক্রমে হলেও নিজের প্রথম ‘চলচ্চিত্র’ বলে কথা।
তিশা বলেন, ‘আমি বিস্মিত হয়েছি। কারণ আমার অভিনীত প্রথম ছবি মুক্তির খবর আমি নিজেই জানি না! পোস্টার দেখে তারপর জানতে হয়েছে। ভাবতে কষ্ট লাগছে, নিজের প্রথম চলচ্চিত্রে আমার কণ্ঠটাও থাকছে না।’
খানিকটা কষ্ট, আর অভিমানের কথা তো জানালেন তানজিন তিশা। এ নিয়ে নির্মাতা মাহবুবা ইসলাম সুমির সঙ্গে কোনও আলাপ হয়েছে কি? জানতে চাইলে বলেন, ‘আমার সঙ্গে এখন পর্যন্ত কোনও কথা হয়নি। তবে এখন যা হওয়ার হয়ে গেছে। আমার অভিনীত প্রথম চলচ্চিত্র তো! অবশ্যই শুভ কামনা জানাই। আমি চাই দর্শকরা প্রেক্ষাগৃহে গিয়ে ছবিটি দেখুন। আর এর উত্তরোত্তর সাফল্য কামনা করছি।’
‘তুমি রবে নীরবে’ চলচ্চিত্রে তিশা ছাড়াও অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ, অমৃতা, বাসর প্রমুখ।
এদিকে প্রথম চলচ্চিত্রের নামে এমন বিস্ময় ভুলে তিশা বর্তমানে ঈদমুখী নানা ব্যস্ততায় সময় কাটাচ্ছেন। এরই মধ্যে এনটিভির একটি ও চ্যানেল আইয়ে প্রচারের লক্ষ্যে দুটি নাটকের কাজ শেষ করেছেন তিনি।
/এমকে/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না
শিল্পী সমিতির নির্বাচন: কড়া নিরাপত্তায় চলছে ভোটগ্রহণ
শিল্পী সমিতির নির্বাচন: কড়া নিরাপত্তায় চলছে ভোটগ্রহণ