X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

বিচ্ছেদের পর প্রথম মুখ খুললেন ব্র্যাড পিট

বাংলা ট্রিবিউন ডেস্ক
০৫ মে ২০১৭, ০০:১১আপডেট : ০৫ মে ২০১৭, ০০:১১

হলিউড তারকা অ্যাঞ্জেলিনা জোলির সঙ্গে বিচ্ছেদের পর এ নিয়ে প্রথমবারের মতো মুখ খুললেন ব্র্যাড পিট। মার্কিন সাময়িকী জিকিউ ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাতকারে তিনি জানিয়েছেন, মদ্যপান থেকে বিরত আছেন এবং সুখী থাকার জন্য থেরাপি নেওয়া শুরু করেছেন।

ব্র্যাড পিট তিনি বলেন, ‘আমি থেরাপি নেওয়া শুরু করেছি। আমার সত্যিই ভালো লাগছে। দুজন থেরাপিস্ট আমাকে অনেক সাহায্য করছেন।’

এসময় তিনি স্বীকার করেন যে অতিরিক্ত ধূমপান ও মদ্যপান তাকে কাছের মানুষদের কাছ থেকে আলাদা করে দিয়েছিল। তিনি বলেন, ‘আমি আবেগ প্রকাশে খুবই কাঁচা। আমি বরং এটা লুকিয়ে রাখতেই ভালো পারি।’

গত বছর ২৬ সেপ্টেম্বর জোলি তাদের বিচ্ছেদের কথা জানান। ২০০৪ সাল থেকে একসঙ্গে থাকলেও ২০১৪ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা। এরপর সন্তানদের নিজেদের কাছে রাখা নিয়ে বিবাদের জড়িয়ে পড়েন দুই তারকা।

মাথা গরম করে সন্তানদের সামনে নিয়ন্ত্রণ হারানোর অভিযোগ উঠেছিল পিটের বিরুদ্ধে। তবে সেই অভিযোগ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে তাকে।

ব্র্যাড পিট বলেন, জোলির সঙ্গে বিচ্ছেদ তার অনেক পরিবর্তন এনে দিয়েছে। তিনি বলেন, ‘কলেজ থেকে বের হওয়ার পর থেকেই প্রচুর মদ্যপান করতাম। কিন্তু পরিবার শুরু করার পর সবকিছু ছেড়ে দিয়েছি। বিচ্ছেদের পর আবার আগের মতো হয়ে গেছি। সেই পথ থেকে এখন আবার সরে আসার সময় হয়েছে।’

তবে এখন ঠান্ডা পানি ও ক্র্যানবেরি জুস খাচ্ছেন তিনি। আর মদ্যপান ছেড়ে দেওয়ার চেষ্টা করছেন। এই মুহূর্তে সৃজনশীল কাজে নিজেকে ব্যস্ত রাখছেন বলেও জানান তিনি।

ব্র্যাড ও জোলি বিচ্ছেদ নিয়ে জানান, তিনি ও জোলি আলোচনা করেই এই সিদ্ধান্ত নিয়েছেন। নিজেদের বিষয়গুলো ব্যক্তিগতভাবেই মিটিয়ে ফেলতে চান তারা।

নিজের ক্যরিয়ার নিয়ে তিনি বলেন, ‘আমি এখন নিজেকে অভিনেতা মনে করি না। বছরের খুব অল্প সময়েই আমি এটা নিয়ে মনোযোগী থাকি। ছবি আমার কাছে সময় কাটানোর মতো। বাবা হওয়ার পরে আমি খুব কমই কাজ করেছি।’

সূত্র: বিবিসি

/এমএইচ/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা