X
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪
১০ বৈশাখ ১৪৩১

উৎসবমুখর বিএফডিসি, প্রথমার্ধে ভোট দিয়েছেন ১৭০ জন

বিনোদন রিপোর্ট
০৫ মে ২০১৭, ১৪:০৯আপডেট : ০৫ মে ২০১৭, ১৫:১৮

উৎসবমুখর বিএফডিসি, প্রথমার্ধে ভোট দিয়েছেন ১৭০ জন বিএফডিসির পুরোটাজুড়ে এমন তারকা সমাগম বহুবছর দেখেনি কেউ। কারণ, শুক্রবার সকাল ৯টা থেকে চলছে চলচ্চিত্রের সর্বস্তরের অভিনয়শিল্পীদের নেতা নির্বাচনের আনুষ্ঠানিক কার্যক্রম। তাই উৎসবমুখর পরিবেশে এদিন সকাল থেকে ঢল নেমেছে নবীন-প্রবীণ শিল্পীদের। জমেছে আড্ডা। দলে দলে স্মৃতির ঝাঁপি খুলে বসেছেন সতীর্থরা।

উৎসবমুখর বিএফডিসি, প্রথমার্ধে ভোট দিয়েছেন ১৭০ জন কাকতাল হলেও সত্যি সকালে ভোট গ্রহণ শুরুর খানিক পরেই প্রায় কাছাকাছি সময়ে এফডিসিতে পা রাখলেন চলতি সময়ের সবচেয়ে আলোচিত দুই নায়িকা অপু বিশ্বাস এবং বুবলী! একজন দশটা বাজার মিনিট পাঁচেক আগে। অন্যজন ঠিক দশটায়। না, কেউ কারও মুখোমুখি হননি। কারও সঙ্গে তেমন কথাও বলেননি। দু'জনেই ঝটপট ভোট দিয়ে চোখের পলকে যে যার পথে বেরিয়ে পড়েন। সম্ভবত, কেউ কারও মুখোমুখি পড়তে চাননি তারা। তবে অপু এফডিসি ছাড়ার আগে ওমর সানীর মুঠোফোনে একটি সেলফি তুলেছেন তার প্রিয় অভিনেত্রী মৌসুমীকে জড়িয়ে। এটুকুই।
উৎসবমুখর বিএফডিসি, প্রথমার্ধে ভোট দিয়েছেন ১৭০ জন এদিকে এই দুই নায়িকার প্রধান নায়ক শাকিব খান এসেছেন প্রথমার্ধ ভোট গ্রহণ শেষে। বেলা তখন সোয়া একটা। চলছিল নামাজের বিরতি। শাকিব এসেই জুমার নামাজে অংশ নিলেন।
তবে তারও আগে ভোট দিতে এসেছেন প্রায় ১৭০ জন ভোটার। যার মধ্যে উল্লেখযোগ্য হলেন শাবনাজ-নাঈম, অনন্ত জলিল-বর্ষা, রুবেল, মৌসুমী, পপি, কাজী মারুফ, টেলি সামাদ, রেসীসহ অনেকেই।
উৎসবমুখর বিএফডিসি, প্রথমার্ধে ভোট দিয়েছেন ১৭০ জন এদিকে সকাল থেকেই বেশ উৎসবমুখর পরিবেশে সুশৃঙ্খলভাবে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। কারও কাছ থেকে কোনও অভিযোগ পাওয়া যায়নি।   
২০১৭-১৮ সালে বাংলাদেশ শিল্পী সমিতির নেতৃত্বে কারা আসছেন তা জানা যাবে সন্ধ্যা পেরুলে। ভোট গ্রহণ চলবে বিকাল ৫টা নাগাদ।
উৎসবমুখর বিএফডিসি, প্রথমার্ধে ভোট দিয়েছেন ১৭০ জন এবারের নির্বাচনী লড়াইয়ে আছেন ওমর সানী-অমিত হাসান, মিশা সওদাগর-জায়েদ খান ও ড্যানি সিডাক-ইলিয়াস কোবরা প্যানেল।
২১টি পদের বিপরীতে মোট ৫৭ জন প্রার্থী পাঞ্জা লড়ছেন এবার।  সানী-অমিতের প্যানেল থেকে ২০ জন, মিশা-জায়েদ খানের প্যানেল থেকে ২১ জন, ড্যানি-কোবরার প্যানেল থেকে ১৪ জন ও স্বতন্ত্রভাবে নির্বাচনে অংশ নিয়েছেন ২ জন প্রার্থী।
উৎসবমুখর বিএফডিসি, প্রথমার্ধে ভোট দিয়েছেন ১৭০ জন নির্বাচন কমিশনের চেয়ারম্যানের হিসেবে আছেন চলচ্চিত্র পরিচালক মনতাজুর রহমান আকবর। তিনি জানান, এবার মোট ভোটারের সংখ্যা ৬২৪ জন। তিনি আশা করছেন, রাতের মধ্যেই বিজয়ীদের নাম ঘোষণা সম্ভব। আরও জানান, প্রথমার্ধে ১৭০ জনের মতো ভোটারের ভোট জমা পড়েছে।
প্রসঙ্গত, ২০১৫ সালের ৩০ জানুয়ারি শিল্পী সমিতির বর্তমান কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। সেখানে সভাপতি পদে চিত্রনায়ক শাকিব খান, সহ-সভাপতি পদে ওমর সানী এবং সাধারণ সম্পাদক পদে জয়লাভ করেন অমিত হাসান।

উৎসবমুখর বিএফডিসি, প্রথমার্ধে ভোট দিয়েছেন ১৭০ জন উৎসবমুখর বিএফডিসি, প্রথমার্ধে ভোট দিয়েছেন ১৭০ জন উৎসবমুখর বিএফডিসি, প্রথমার্ধে ভোট দিয়েছেন ১৭০ জন তথ্য ও ছবি: ওয়ালিউল মুক্তা

/এম/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
মিশা-ডিপজলদের শপথ শেষে রচিত হলো ‘কলঙ্কিত’ অধ্যায়!
চলচ্চিত্র শিল্পী সমিতিমিশা-ডিপজলদের শপথ শেষে রচিত হলো ‘কলঙ্কিত’ অধ্যায়!
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়
রসায়ন পরীক্ষায় ১০ জনের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’!
রসায়ন পরীক্ষায় ১০ জনের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’!
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল
‘লম্বা’ নায়িকা প্রসঙ্গে কৃতির ব্যাখ্যা
‘লম্বা’ নায়িকা প্রসঙ্গে কৃতির ব্যাখ্যা