X
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

সিনেমাটিকভাবে মুখোমুখি রুবেল-অনন্ত জলিল

বিনোদন রিপোর্ট
০৫ মে ২০১৭, ১৫:১১আপডেট : ০৫ মে ২০১৭, ১৮:৪৫

কড়ইতলায় মুখোমুখি অনন্ত জলিল ও রুবেল মাত্রই ব্যালটপত্রে সিল দাবিয়ে ভোটকেন্দ্র থেকে বের হয়েছেন অনন্ত জলিল ও বর্ষা। নিজেদের লাল টুকটুকে লাল হুডখোলা গাড়িতে করে জহির রায়হান কালার ল্যাব ঘুরে বিএফডিসির গেট অভিমুখে যাচ্ছিলেন তারা।
এরমধ্যে হুঁশ করে একটি গাড়ি পাশের রাস্তা থেকে সামনে এসে পথ আগলে দাঁড়ায়! সেকেন্ড দুই অপেক্ষা না পেরুতেই গাড়ি থেকে বের হয়ে এলেন একসময়ের লড়াকু নায়ক রুবেল। সামনে এসে দাঁড়ালেন অনন্ত  জলিলের। খানিক ইতস্তত অনন্ত, তিনিও সঙ্গে সঙ্গে বের হয়ে এলেন গাড়ি থেকে! এরপর?
না, কোনও সিনেমার মারামারির দৃশ্য নয়। এমনভাবে বাস্তবেই দেখা গেল এ দুই নায়ককে।
দু’জনই শুক্রবার বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ভোট দিয়ে বের হচ্ছিলেন। এরপর এভাবে হঠাৎ রাস্তায় গাড়ি থামান তারা। রুবেলকে দেখে এগিয়ে যান  অনন্ত। সালাম দেন একসময়ের জনপ্রিয় নায়ক রুবেলকে। রুবেল বললেন, ‘কথা আছে তোমার সঙ্গে।’ এই বলে খানিক দূরে সরে গেলেন।
বিএফডিসিতে এলে রুবেলকে ঘিরে ধরেন ভক্ত ও মিডিয়াকর্মীরা তবে কী কথা বললেন তারা, তা কিছুই জানাননি এ দুই নায়ক। বিএফডিসির ক্যানটিনের পাশে কড়ইতলায় দাঁড়িয়ে কথা বলেন মিনিট ‍দুয়েক। এরপর গাড়ি থেকে নেমে আসেন বর্ষাও। কিছুক্ষণ চলে ভক্তদের সঙ্গে তাদের খুনসুটিও।
মধ্যবিরতির আগে এই তিন তারকাই ভোট দিয়েছেন। জানালেন, নির্বাচন সুষ্ঠুভাবেই এগুচ্ছে।

এদিকে শুক্রবার সকাল থেকেই বেশ উৎসবমুখর পরিবেশে সুশৃঙ্খলভাবে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। কারও কাছ থেকে কোনও অভিযোগ পাওয়া যায়নি।   
২০১৭-১৮ সালে বাংলাদেশ শিল্পী সমিতির নেতৃত্বে কারা আসছেন তা জানা যাবে সন্ধ্যা পেরুলে। ভোট গ্রহণ চলবে বিকাল ৫টা নাগাদ।এবারের নির্বাচনী লড়াইয়ে আছেন ওমর সানী-অমিত হাসান, মিশা সওদাগর-জায়েদ খান ও ড্যানি সিডাক-ইলিয়াস কোবরা প্যানেল।
২১টি পদের বিপরীতে মোট ৫৭ জন প্রার্থী পাঞ্জা লড়ছেন এবার।  সানী-অমিতের প্যানেল থেকে ২০ জন, মিশা-জায়েদ খানের প্যানেল থেকে ২১ জন, ড্যানি-কোবরার প্যানেল থেকে ১৪ জন ও স্বতন্ত্রভাবে নির্বাচনে অংশ নিয়েছেন ২ জন প্রার্থী।নির্বাচন কমিশনের চেয়ারম্যানের হিসেবে আছেন চলচ্চিত্র পরিচালক মনতাজুর রহমান আকবর। তিনি জানান, এবার মোট ভোটারের সংখ্যা ৬২৪ জন। তিনি আশা করছেন, রাতের মধ্যেই বিজয়ীদের নাম ঘোষণা সম্ভব। আরও জানান, প্রথমার্ধে ১৭০ জনের মতো ভোটারের ভোট জমা পড়েছে।
দৃষ্টিনন্দন গাড়ি হাঁকিয়ে অন্তত-বর্ষা এভাবেই আসেন ভোটকেন্দ্রে প্রসঙ্গত, ২০১৫ সালের ৩০ জানুয়ারি শিল্পী সমিতির বর্তমান কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। সেখানে সভাপতি পদে চিত্রনায়ক শাকিব খান, সহ-সভাপতি পদে ওমর সানী এবং সাধারণ সম্পাদক পদে জয়লাভ করেন অমিত হাসান।
/এম/এমএম

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া