X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১২ বৈশাখ ১৪৩১

এবারের ক্ষুদে গানরাজ বরিশালের অংকন

বিনোদন রিপোর্ট
০৬ মে ২০১৭, ১৫:৪৩আপডেট : ০৭ মে ২০১৭, ০০:৪৫

এবারের ক্ষুদে গানরাজ বরিশালের অংকন ‘আমার জন্য সবাই দোয়া করবেন, গান নিয়ে আমি যেতে চাই অনেক দূর।’ আনন্দে আপ্লুত এবারের ক্ষুদে গানরাজ বিজয়ী অংকনের প্রতিক্রিয়া ছিলো এমনই।

এবারের ক্ষুদে গানরাজ বরিশালের অংকন কণ্ঠ-সুরে তিন বিচারকসহ দেশে-বিদেশে অসংখ্য মানুষের হৃদয় জয় করেছে বরিশালের এই ক্ষুদে গানরাজ। পুরস্কার হিসেবে সে জিতে নিয়েছে চ্যানেল আই ক্ষুদে গানরাজের ষষ্ঠ আসরের সেরা খেতাব। মাথায় ঝলমলে মুকুট পরিয়ে দেওয়ার পাশাপাশি তার হাতে গুঁজে দেওয়া হয় পুরস্কারের অর্থমূল্য পাঁচ লাখ টাকার চেক। সেই সঙ্গে ক্যামব্রিয়ান স্কুল অ্যান্ড কলেজের ১০ বছরের জন্য শিক্ষাবৃত্তি, জাপান-বাংলাদেশ হাসপাতাল ও গ্রিনলাইফ হসপিটালের সৌজন্যে স্কুলজীবন পর্যন্ত চিকিৎসাসেবার সনদ।
এবারের ক্ষুদে গানরাজ বরিশালের অংকন বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটা। জমকালো মঞ্চ। কানায় কানায় পূর্ণ দর্শক-শ্রোতা। আট মিনিটের একটি নৃত্য পরিবেশনা দিয়ে শুরু হয় এবারের ‘ডিয়ন চকলেট-চ্যানেল আই ক্ষুদে গানরাজ, সিজন-৬’ আসরের মহা উৎসব। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর এবং পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান এএসটি বেভারেজ লিমিটেডের চেয়ারম্যান মোহাম্মদ হারুনুর রশিদ।

এবারের ক্ষুদে গানরাজ বরিশালের অংকন বিজয়ীদের পুরস্কার ঘোষণা করেন চ্যানেল আইয়ের পরিচালক ও বার্তাপ্রধান শাইখ সিরাজ। এবারের প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়েছে ঠাকুর গাঁওয়ের ঐক্য। পুরস্কার হিসেবে তাকে দেওয়া হয় ৩ লাখ টাকার চেক। দ্বিতীয় রানারআপ হয়েছে চট্টগ্রামের ঐশি। তাকে দেওয়া হয় ২ লাখ টাকা। তারাও পেয়েছে শিক্ষাবৃত্তি ও বিনামূল্যে চিকিৎসাসেবার সুযোগ।
এবারের ক্ষুদে গানরাজ বরিশালের অংকন এ সময় উপস্থিত ছিলেন অতিথি বিচারক ভারতীয় কণ্ঠশিল্পী মিতালী মুখার্জী, প্রতিযোগিতার প্রধান দুই বিচারক কণ্ঠশিল্পী ফেরদৌস আরা ও এসআই টুটুল। প্রতিযোগীদের চূড়ান্ত পরীক্ষা পর্বে সেরা সাত ক্ষুদেশিল্পীর একক পরিবেশনা ছাড়াও দ্বৈত সংগীত পরিবেশনায় ক্ষুদেদের সঙ্গে দ্বৈত সংগীত পরিবেশন করেন শফি মন্ডল, মেহের আফরোজ শাওন, শফিক তুহিন, আঁখি আলমগীর, শারমিন, আশিক ও ইমরান। মহা উৎসব অনুষ্ঠানে দেশের গান পরিবেশন করেন সামিনা চৌধুরী ও কুমার বিশ্বজিৎ।
এবারের ক্ষুদে গানরাজ বরিশালের অংকন /এস/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!