X
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪
১০ বৈশাখ ১৪৩১

কানে অভিষেক হচ্ছে শ্রুতি হাসানের

বিনোদন ডেস্ক
১০ মে ২০১৭, ১৩:৩৫আপডেট : ১০ মে ২০১৭, ১৪:০৭

শ্রুতি হাসান কান চলচ্চিত্র উৎসবের ৭০তম আসরে লালগালিচায় পা মাড়াবেন দুনিয়ার প্রথম সারির সুন্দরীরা। সেই তালিকায় যুক্ত হলো ভারতীয় অভিনেত্রী শ্রুতি হাসানের নামও। এবারই প্রথম বিশ্বের মর্যাদাসম্পন্ন এই আয়োজনে দেখা যাবে তাকে।
আগামী ১৮ মে উৎসবের দ্বিতীয় দিন লালগালিচায় পড়বে শ্রুতির পা। সুন্দর সি পরিচালিত ‘সঙ্গমিত্র’ ছবির প্রচারণার অংশ হিসেবে কানে যাচ্ছেন তিনি। ঐতিহাসিক প্রেক্ষাপটে নির্মিত ত্রিভাষী ছবিটিতে যোদ্ধা রানীর ভূমিকায় হাজির হবেন ৩১ বছর বয়সী এই তারকা।
শ্রুতি এখন যুক্তরাষ্ট্রের লসঅ্যাঞ্জেলেসে। সেখান থেকে মোবাইল ফোনে সংবাদ সংস্থা টাইমস অব ইন্ডিয়াকে বলেন, ‘এমন সম্মানজনক প্ল্যাটফর্মের মাধ্যমে আন্তর্জাতিক দর্শকদের কাছে ছবিটি নিয়ে যেতে পারার সুযোগ পেয়ে আমি উচ্ছ্বসিত। বিশ্বজুড়ে দর্শকরা এর গল্পের সঙ্গে নিজেদের সম্পৃক্ত করতে পারবেন। এখন আমি কানের জন্য মুখিয়ে আছি।’
এদিকে গত বছর কানে প্রথমবার অংশ নেওয়া ভারতের আরেক অভিনেত্রী অ্যামি জ্যাকসন ৭০তম আসরেও থাকছেন। অ্যান্ডি মোরাহান পরিচালিত ইন্দো-ব্রিটিশ ছবির ট্রেলার প্রকাশনা অনুষ্ঠানে অংশ নেবেন তিনি। এখন এর শুটিং চলছে।
শ্রুতি ও অ্যামি ছাড়াও কানের লালগালিচায় এবার দ্যুতি ছড়াতে যাচ্ছেন বলিউডের তিন অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন, দীপিকা পাড়ুকোন ও সোনম কাপুর।
দক্ষিণ ফ্রান্সের সাগরপাড়ের শহর কানে আগামী ১৭ মে পর্দা উঠবে এই উৎসবের। চলবে ২৮ মে পর্যন্ত।
সূত্র: টাইমস অব ইন্ডিয়া, বলিউড হাঙ্গামা
/জেএইচ/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল
‘লম্বা’ নায়িকা প্রসঙ্গে কৃতির ব্যাখ্যা
‘লম্বা’ নায়িকা প্রসঙ্গে কৃতির ব্যাখ্যা
জানা-অজানা ১০ তথ্যে সত্যজিৎ রায়
প্রয়াণ দিনে স্মরণজানা-অজানা ১০ তথ্যে সত্যজিৎ রায়
রাজকুমার: নাম নিয়ে নায়িকার ক্ষোভ!
রাজকুমার: নাম নিয়ে নায়িকার ক্ষোভ!
‘ওপারে ভালো থেকো বন্ধু’
অভিনেতা রুমির মৃত্যু‘ওপারে ভালো থেকো বন্ধু’