X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

বিবারের জন্য ভারতীয় তারকাদের যত উপহার

বিনোদন ডেস্ক
১০ মে ২০১৭, ১৪:৪৭আপডেট : ১০ মে ২০১৭, ১৪:৫১

জাস্টিন বিবার ভারতে প্রথমবার গাইতে এসে উপহারের সাগরে ভাসছেন কানাডিয়ান পপতারকা জাস্টিন বিবার! এর মধ্যে আছে সরোদ, জমকালো পোশাক ইত্যাদি। ফলে দেশে ফেরার সময় সম্ভবত তার গোটা উড়োজাহাজই ভরে যাবে বিশেষ বিশেষ উপহারে!

শুধু বিবার নন, তার মা প্যাটি ম্যালেটের জন্যও দেওয়া হচ্ছে উপহার। বলিউড অভিনেতা ঋষি কাপুরের কন্যা রিধিমা কাপুর সাহানি তার নিজের জুয়েলারি সামগ্রী থেকে দিচ্ছেন একটি উপহার। প্যাটি ম্যালেটকে দেওয়ার জন্য দামি রত্ন ও ফরাসি হীরা এবং ১৮ ক্যারেট সোনা ও প্লাটিনাম দিয়ে বানানো একটি গলার মালা নির্বাচন করেছেন বলিউড অভিনেতা রণবীর কাপুরের এই বোন।
বিবারের মায়ের জন্য ভারতের প্রখ্যাত ডিজাইনার অনামিকা খান্না নকশা করেছেন মেঝেছোঁয়া রেশমি জ্যাকেট। এর ওপরে সাজানো সূচিশিল্প ভারতের আদিবাসী সম্প্রদায়ে অনুপ্রাণিত।
এদিকে ‘পারপাস ওয়ার্ল্ড ট্যুর’-এর অংশ হিসেবে ৮ মে মুম্বাইয়ে পা রেখেছেন বিবার। বুধবার (১০ মে) সন্ধ্যায় এই শহরেই ডিওয়াই পাতিল স্টেডিয়ামে সংগীত পরিবেশন করবেন তিনি।
জাস্টিন বিবার ও তার মা প্যাটি ম্যালেটের জন্য রিধিমা কাপুর সাহানির উপহার সংবাদ সংস্থা প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়াকে কনসার্ট আয়োজকরা জানিয়েছেন, সরোদশিল্পী ওস্তাদ আমজাদ আলি খানের শুভেচ্ছাবার্তা ও অটোগ্রাফসহ একটি সরোদ উপহার পাচ্ছেন বিবার। ডিজাইনার বরুণ বল দেবেন অর্ডার দিয়ে বানানো ঐতিহ্যবাহী ভারতীয় যন্ত্রাণুষঙ্গ, এগুলোর শোভা বাড়িয়েছে রেশম মুদ্রিত ফুলেল চিত্রকর্ম এবং সোনালি আবহ।
বিবারের স্টাইলের কথা মাথায় রেখে বানানো বিশেষ জ্যাকেট উপহার দেবেন ডিজাইনার রোহিত বল। এছাড়া অমিত আগারওয়াল একটি খাদি জ্যাকেট, কৃষ্ণ মেহতা ইন্দো-ওয়েস্টার্ন ফরমাল শার্ট, প্রসেনজিৎ দাস হাতে আঁকা গ্রাফিতি ডিজাইনের জ্যাকেট, ধ্রুব কাপুর দীর্ঘ হুডি এবং রাগিনি আহুজা বানিয়েছেন ভেড়ার চামড়া ও ডেনিম দিয়ে সাজানো জ্যাকেট।
সূত্র: এনডিটিভি মুভিজ
/জেএইচ/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
মা হারালেন বেবী নাজনীন
মা হারালেন বেবী নাজনীন
ওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার
সিনেমা সমালোচনাওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার