X
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
১৪ বৈশাখ ১৪৩১

ঢাকার পর্দায় ডেভিড বেকহামের আগমন

বিনোদন ডেস্ক
১১ মে ২০১৭, ১৪:৩৭আপডেট : ১১ মে ২০১৭, ১৪:৪৬

যোদ্ধা ডেভিড বেকহাম ১২ মে বিশ্বব্যাপী মুক্তি পেতে যাচ্ছে ‘কিং আর্থার: লিজেন্ড অব দ্য সোর্ড’। একই দিনে বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সেও মুক্তি পাচ্ছে ছবিটি। ‘শার্লক হোমস’খ্যাত পরিচালক গাই রিচির পরিচালনায় এতে অভিনয় করেছেন চার্লি হুন্নাম, আস্ত্রিদ বার্গেস ফ্রিজবে, জুড ল, এরিক বানাসহ আরও অনেকে।

এর মধ্যে রয়েছে চমক জাগানিয়া একটি নাম- ডেভিড বেকহাম। জনপ্রিয় এই ইংলিশ ফুটবল তারকাকে অভিনেতা হিসেবে দেখা যাবে এই ছবিতে।
সম্প্রতি টুইটার এবং ইনস্টাগ্রামে কিছু ছবি প্রকাশ করেছেন তিনি। যেখানে দেখা যায় বেকহাম একজন সৈনিকের পোশাকে সজ্জিত। তার কোমরে তলোয়ার এবং তাকে দলনেতার ভঙ্গিতে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। এই ছবিটি ছাড়াও বেকহাম এই সিনেমায় তার আরেকটি লুকও শেয়ার করেছেন। যেখানে দেখা যায়, একেবারে অচেনা এক বেকহামকে। তিনি যেন কয়েক শ বছর আগের কোনও যোদ্ধা।
ইউরোপীয় পরিভাষায় ‘নাইট’। তরবারির আঘাতে ক্ষতবিক্ষত তার মুখ। দাঁতে সবুজ আভা। এবড়ো-থেবড়ো করে কাটা চুল। দৃষ্টিতে আদিম রুক্ষতা। এর আগে বেকহামকে কয়েকটি ডকুমেন্টারিতে দেখা গেলেও, এই প্রথম তাকে কোনও সিনেমায় পূর্ণাঙ্গ অভিনেতার চরিত্রে দেখা যাবে। ছবিতে অদ্ভুত ক্ষমতার অধিকারী এক তরুণী ‘গুইনিভার’-এর চরিত্রে অভিনয় করেছেন স্প্যানিশ-ফ্রেঞ্চ অভিনেত্রী ও মডেল আস্ত্রিদ বার্জেস ফ্রিজবে। ৩০ বছর বয়সী এই অভিনেত্রীকে দর্শক আগে থেকেই  চেনেন ‘দ্য সি ওয়াল’ ছবির ‘সুজানা’ কিংবা ‘পাইরেটস অব দ্য ক্যারাবিয়ান: অন স্ট্র্যাঞ্জার টাইডস’ ছবির মৎস্যকন্যা ‘সায়রেনা’ অথবা ‘আই অরিজিনস’ ছবির ‘সোফি’ চরিত্রে অনবদ্য অভিনয়ের জন্য।


/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সাদি মহম্মদ: ভাইয়ের কান্না, বন্ধুর স্মৃতি, সতীর্থদের গানে স্মরণ…
সাদি মহম্মদ: ভাইয়ের কান্না, বন্ধুর স্মৃতি, সতীর্থদের গানে স্মরণ…
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!