X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৭ বৈশাখ ১৪৩১

আইনের শিক্ষার্থী উর্মিলা এবার ‘বিচারক’

বিনোদন রিপোর্ট
১২ মে ২০১৭, ১৫:০১আপডেট : ১২ মে ২০১৭, ১৬:১৬

উর্মিলা শ্রাবন্তী কর/ ছবি: সংগৃহীত অভিনেত্রী উর্মিলা শ্রাবন্তী কর পড়াশোনা করেছেন আইন বিষয়ে। আর সেটা চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে। তবে অভিনয়ে মনোনিবেশ করায় আইনজীবী হিসেবে চর্চাটা ঠিকভাবে করতে পারেন নি। তবে ভবিষ্যতে এই পেশায় নিজেকে জড়ানোর কথা বলে রেখেছেন বেশ আগেই।
নতুন খবর হলো, তিনি এবার সরাসরি বিচারক হিসেবে কাজ করছেন! বিস্ময়ের কিছু নেই, খবরটি সঠিক। শুক্রবার (১২ মে) বাংলা ট্রিবিউনকে এমনটাই নিশ্চিত করেছেন এই জনপ্রিয় টিভিমুখ। তবে কোনও আদালতের বিচারক হিসেবে নয়। উর্মিলা এ দায়িত্ব পালন করবেন ‘মমতাজ সুন্দরীতমা’ শিরোনামের একটি প্রতিযোগিতায়।
উর্মিলা বলেন, আমার ক্যারিয়ার শুরু হয় একটি স্বনামধন্য সুন্দরী প্রতিযোগিতায় অংশ নেওয়ার মাধ্যমে। যেখানে আমার বিচারকগণ ছিলেন দেশের নামী-দামী তারকারা। এবার তেমনই একটি গুরুত্বপূর্ণ দায়িত্ব পেলাম। ভালো যেমন লাগছে, টেনশনও কাজ করছে। তবে আশা করছি দায়িত্বটি সঠিকভাবে পালন করবো।’
তিনি আরও জানালেন  ‘সৌন্দর্যের সাথে স্বপ্নের পথে’- এই শ্লোগান সামনে রেখে আগামী ১৬ মে থেকে শুরু হতে যাচ্ছে ‘মমতাজ সুন্দরীতমা’ প্রতিযোগিতা। দেশের বিভিন্ন এলাকার সুন্দরীদের সন্ধানে মমতাজ হারবালের সঙ্গে যৌথভাবে প্রতিযোগিতাটি আয়োজন করছে দেশের অন্যতম টেলিভিশন চ্যানেল এনটিভি। আর প্রতিযোগিতার পুরো কার্যক্রম পরিচালিত হবে এনটিভি অনলাইনের মাধ্যমে।
এতে উর্মিলা ছাড়াও বিচারক হিসেবে থাকবেন বরেণ্য চিত্রশিল্পী সমরজিৎ রায় চৌধুরী ও রূপবিশেষজ্ঞ আফরোজা পারভীন। সারা দেশের ১৮ থেকে ৩০ বছর বয়সী তরুণীরা এ প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন। তাদের মধ্য থেকে বেছে নেওয়া হবে সেরা ১০ সুন্দরীকে। প্রবাসী বাংলাদেশিরাও এ প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন বলে নিশ্চিত করেন উর্মিলা।
/এমকে/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!