X
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
১৪ চৈত্র ১৪৩০

কাজিনের বিয়ে তাই ‘পদ্মাবতী’র শুটিংয়ে বিরতি!

বাংলা ট্রিবিউন ডেস্ক
১৫ মে ২০১৭, ১৪:৪৯আপডেট : ১৫ মে ২০১৭, ১৮:০০

দীপিকা সঞ্জয়লীলা বানসালির ঐতিহাসিক প্রেমের উপখ্যান ‘পদ্মাবতী’ চলচ্চিত্রের শুটিংয়ে ব্যস্ত সময় যাচ্ছে বলিউড-হলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের।
টানা শুটিং, আন্তর্জাতিক উৎসবে লালগালিচায় উপস্থিতি মিলিয়ে দম ফেলার সময় পাচ্ছিলেন না এ তারকা। এর মধ্যে ‘পদ্মাবতী’র শুটিংয়ে বিরতি দিয়ে কাজিনের বিয়েতে হাজির হয়েছেন তিনি।
এ অভিনেত্রীর ঘনিষ্ঠ একটি সূত্র জানায়, দীপিকা ও তার কাজিন ছোটবেলা থেকেই খুব ঘনিষ্ঠ। ব্যাঙ্গালুরুতে কাজিনের বিয়েতে উপস্থিত হতে পেরে দীপিকাও খুশি। বিয়ের আনুষ্ঠানিকতা শুরুর আগেই উপস্থিত হন তিনি। কাজিনের জীবনের বিশেষ দিনটি কোনওভাবেই দূরে খাততে চাননি দীপিকা।
শুধু উপস্থিত নয়, সবাইকে চমকে দেওয়ার জন্য দিপীকা নাচেরও পরিকল্পনা করেছেন। সূত্র মতে, যদিও দীপিকা কারও সঙ্গে বিষয়টি নিয়ে আলোচনা করেননি। কারণ তিনি চাচ্ছিলেন কাজিনকে চমকে দিতে। তাছাড়া দীপিকা নিজের মতো করেই কাজিনের বিশেষ দিনটি আকর্ষণীয় করতে চাইছিলেন।
বিয়ের অনুষ্ঠানটি দীপিকার জন্য একটি পুনর্মিলনীর মতোই। সূত্রটি জানায়, বিয়েতে দীপিকার সব ঘনিষ্ঠ মানুষ উপস্থিত ছিলেন। ফলে কাজিনসহ সবার সঙ্গে দেখা ও সময় কাটানোর সুযোগ পেয়ে যান তিনি। কারণ, তার ব্যস্ত সময়সূচির কারণে প্রিয় মানুষদের সঙ্গে খুব একটা দেখা-সাক্ষাতের সুযোগ হয় না।
দীপিকা এখন ভারতের মুম্বাইয়ে বাস করেন। তিনি সব সময় একটি ট্যাব সঙ্গে রাখেন। যা দিয়ে তিনি বাবা প্রকাশ পাড়ুকোন, মা উজালা পাড়ুকোন ও বোন আনিশা পাড়ুকোনের সঙ্গে যোগাযোগ রাখেন। আত্মীয়-স্বজনদের সঙ্গেও যোগাযোগ রাখতে ভুলেন না তিনি। সূত্রটি আরও জানায়, শত ব্যস্ততার মাঝে পরিবারের কারও বিশেষ মুহূর্তে তাদের সঙ্গে থাকার চেষ্টা করেন দীপিকা।
সূত্র: হিন্দুস্তান টাইমস

/এএ/এম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং দ্বৈরথ
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং দ্বৈরথ
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!
সমুদ্র সৈকতে জোভান-সাফার ‘অনন্ত প্রেম’!
সমুদ্র সৈকতে জোভান-সাফার ‘অনন্ত প্রেম’!
যুক্তরাষ্ট্রে নোমান রবিনের ‘ছাই থেকে ফুল’
যুক্তরাষ্ট্রে নোমান রবিনের ‘ছাই থেকে ফুল’
২৪ বছর পরে আবার একসঙ্গে...
২৪ বছর পরে আবার একসঙ্গে...