X
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪
১১ বৈশাখ ১৪৩১

ঢাকায় নেমেছেন রিচার্ড মার্কস

বিনোদন রিপোর্ট
১৬ মে ২০১৭, ১৩:৩৪আপডেট : ১৬ মে ২০১৭, ১৬:০৪

ঢাকায় রিচার্ড মার্কস ৮০ দশকের শেষ থেকে শুরু করে প্রায় নব্বই দশকের পুরোটা মাতিয়েছেন রিচার্ড মার্কস। এখনও তিনি সরাবিশ্বে সমান জনপ্রিয় তার গান ও স্টেজ পারফর্মেন্স দিয়ে। সেই তিনি এবারই প্রথম ঢাকার মাটিতে পা রেখেছেন।

মঙ্গলবার সকাল দশটা নাগাদ তিনি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে নামেন। সেখান থেকে বেলা ১১টার দিকে সোজা চলে যান আগারগাঁওয়ের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে। যেখানে তিনি আজকের (১৬ মে) সন্ধ্যাটা মাতাবেন গেয়ে-বাজিয়ে। আয়োজক সূত্রে জানা গেছে, মূলত কনসার্ট ভেন্যুর আয়োজন এবং সাউন্ড চেক করার জন্যই তিনি সেখানে ছুটে যান। করে নেন একটু প্র্যাকটিসও।   
আয়োজক ইভেন্ট প্রতিষ্ঠান ক্রেইনস লিমিটেডের চিফ অপারের্টিং অফিসার কাজী ফয়সাল আহমেদ বাংলা ট্রিবিউনকে বলেন, ‘কনসার্টের সব আয়োজন সম্পন্ন। গতকালই রিচার্ড মার্কস এর ম্যানেজার ও সাউন্ড ইঞ্জিনিয়ার ঢাকায় চলে এসেছেন। আর আজ এলেন তিনি ও তার মিউজিশিয়ানরা। আশা করছি দারুণ কিছু হবে।’
এই কনসার্ট সরাসরি উপভোগ করার জন্য, সর্বনিম্ন মূল্য ৩ হাজার এবং সর্বোচ্চ ২০ হাজার টাকা ব্যয় করতে হচ্ছে আগ্রহীদের। এরমধ্যে ২০ হাজার টাকা মূল্যের টিকিট নিয়ে যারা কনসার্ট উপভোগ করবেন তারা রিচার্ড মার্কস-এর সঙ্গে দেখাও করতে পারবেন। আর কনসার্ট শুরু হচ্ছে সন্ধ্যা সাতটা থেকে। এমনটাই জানা গেছে আয়োজক সূত্রে।
তবে এই আয়োজনে বাংলাদেশের কোনও শিল্পী গাইবার খবর নিশ্চিত হওয়া যায়নি।
রিচার্ড মার্কস-এর সুপারহিট গানের তালিকায় রয়েছে- রাইট হিয়ার ওয়েটিং ফর ইউ, এন্ডলেস সামার নাইট, হ্যাজার্ড, হোল্ড অন টু দ্য নাইট, স্যাটিসফায়েড, নাউ অ্যান্ড ফরএভার প্রভৃতি।


/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের গল্প বাংলাদেশের পর্দায়
আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের গল্প বাংলাদেশের পর্দায়
মিশা-ডিপজলদের শপথ শেষে রচিত হলো ‘কলঙ্কিত’ অধ্যায়!
চলচ্চিত্র শিল্পী সমিতিমিশা-ডিপজলদের শপথ শেষে রচিত হলো ‘কলঙ্কিত’ অধ্যায়!
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়
রসায়ন পরীক্ষায় ১০ জনের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’!
রসায়ন পরীক্ষায় ১০ জনের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’!
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল