X
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪
৫ চৈত্র ১৪৩০

‘এতে রাজ্জাক সাহেবের সম্মান ক্ষুণ্ন হয়েছে’

বিনোদন রিপোর্ট
২৩ মে ২০১৭, ১৪:১৩আপডেট : ২৩ মে ২০১৭, ১৭:০৬

পরিচালক সমিতির সংবাদ সম্মেলনে খোকন ও গুলজার (মাঝে) নায়করাজ রাজ্জাকের প্রতি দুঃখ প্রকাশ করে বক্তব্য দিলেন চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি গুলজার।
মঙ্গলবার (২৩ মে) বিএফডিসিতে সমিতির আয়োজনে এক সংবাদ সম্মেলনে সাম্প্রতিক ঘটে যাওয়া ‘অপ্রীতিকর’ ঘটনা  প্রসঙ্গ টেনে গুলজার বলেন, ‌‘বিএফডিসিতে সেদিনের সে ঘটনা অতিরঞ্জিত করে প্রকাশ করা হয়েছে। এতে রাজ্জাক সাহেবের সম্মান ক্ষুণ্ন হয়েছে। আমি ব্যক্তিগতভাবে মনে করি এটা ঠিক হয়নি। এটা আমাদের নয়, আমার মতামত। আমরা ২৫ মে একটি অনুষ্ঠানের আয়োজন করেছি। আমরা শ্রদ্ধেয় নায়করাজের সঙ্গে যোগাযোগ করেছি। সেখানে তিনি উপস্থিত হবেন বলে সম্মতি দিয়েছেন। তিনি সে অনুষ্ঠানে এলে সব মিটমাট হয়ে যাবে বলে আশা করি।’
সমিতি জানায়, আগামী ২৫ তারিখে ‘ওরা ১১জন’ চলচ্চিত্র সংশ্লিষ্টদের সংবর্ধনা দেওয়া হবে। এটির আয়োজক বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি। সেখানেই নায়করাজের উপস্থিত থাকার কথা রয়েছে।
আজকের সংবাদ সম্মেলনে আলোচিত মহাসচিব বদিউল আলম খোকনও উপস্থিত ছিলেন।

অন্যদিকে, নায়করাজ রাজ্জাক আদৌ ২৫ মে অনুষ্ঠিতব্য বিশেষ এই অনুষ্ঠানে অংশ নেবেন কি না- সে বিষয়ে রাজ পরিবার থেকে কোনও মন্তব্য পাওয়া যায়নি।
এদিকে, গত ২০ মে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির কার্যালয়ে বিশৃঙ্খলার (হাতাহাতি) ঘটনা ঘটে। অভিযোগ রয়েছে নায়করাজকে নিয়ে নজিরবিহীন ‘আপত্তিকর’ মন্তব্য করেন এর মহাসচিব বদিউল আলম খোকন। তখনই এর প্রতিবাদ করেন ‘প্রেমের তাজমহল’খ্যাত নির্মাতা গাজী মাহবুব।
‘বাংলা চলচ্চিত্রে রাজ্জাকের কোনও অবদান নেই’- বলে দাবি করেন খোকন। এমনকি নায়করাজের বিরুদ্ধে অনিয়মের অভিযোগেরও ইঙ্গিত দেন তিনি। সেসময় তাকে নিয়ে অকথ্য ভাষায় গালি দেওয়া হয় বলেও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়।
আর এগুলোর প্রতিবাদ করলে নির্মাতা গাজী মাহবুবকে ধাওয়া করে বিএফডিসি থেকে বের করে দেওয়া হয়!

এ নিয়ে রাজ পরিবার থেকে পাওয়া গেছে ক্ষুব্ধ প্রতিক্রিয়া। 
/এম/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
‘সরলতার প্রতিমা’ খ্যাত গায়ক খালিদ আর নেই
‘সরলতার প্রতিমা’ খ্যাত গায়ক খালিদ আর নেই
দেশের প্রেক্ষাগৃহে আসছে নোলানের কালজয়ী দুই ছবি
দেশের প্রেক্ষাগৃহে আসছে নোলানের কালজয়ী দুই ছবি
পরীর টলিউড অধ্যায় শুরু
পরীর টলিউড অধ্যায় শুরু
নিজের যে স্বভাব লুকিয়ে রাখেন সারা
নিজের যে স্বভাব লুকিয়ে রাখেন সারা
চাঁদরাতে বেইলি রোডের অগ্নিকাণ্ড নিয়ে নাটক
চাঁদরাতে বেইলি রোডের অগ্নিকাণ্ড নিয়ে নাটক