X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

অতঃপর ‘আসল’ অপুর সংবাদ সম্মেলন

বিনোদন রিপোর্ট
২৪ মে ২০১৭, ১৪:৪৯আপডেট : ২৪ মে ২০১৭, ১৬:৪৬

অপু ও নির্মাতা বুলবুল বিশ্বাস বছর দেড়েক আগে সর্বশেষ ‌‘রাজনীতি’ ছবির শুটিং করেছিলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। এরপর ঘটনা ঘনঘটায় অনেক সময় গেছে। আব্রাম খান জয়ের মা হয়েছেন, সবাইকে জানান দিয়েছেন স্বামী শাকিব খান ও সংসারের কথা। চোখের জলে দাবি করেছেন পারিবারিক ‘স্বীকৃতি’র জন্য।

এসব নিয়ে ব্যস্ত সময়ই কাটিয়েছেন এতদিন। এবার ফিরছেন নিজের আসল জায়গায়। ‘আসল’ অপু হিসেবে মাঠে নামেছন এই চিত্রনায়িকা। আর ফেরাটা হচ্ছে সেই ‘রাজনীতি’ ছবিটি দিয়েই।
ছবিটি নিয়ে আজ (২৪ মে) সংবাদ সম্মেলনে আসছেন এ নায়িকা। মূলত এটির মাধ্যমেই ঈদের এ ছবিটির প্রচারণায় নামছেন অপু। লম্বা বিরতি ভেঙে এটাই প্রথম কোনও আনুষ্ঠানিক সংবাদ সম্মেলন, যেখানে তিনি সাংবাদিকদের মুখোমুখি বসছেন চিত্রনায়িকা হিসেবে।
বিষয়টি নিশ্চিত করেছেন ‘রাজনীতি’র পরিচালক বুলবুল বিশ্বাস। তিনি বাংলা ট্রিবিউনকে বলেন, ‘আজ (২৪ মে) সন্ধ্যায় ঢাকা ক্লাবে এ সংবাদ সম্মেলনটি হবে। এর মাধ্যমে আমরা ছবিটির আনুষ্ঠানিক প্রচারণায় নামছি। আমাদের আয়োজনের মূল আকর্ষণ থাকবেন অপু বিশ্বাস।’
ঈদে মুক্তি প্রতিক্ষীত ‘রাজনীতি’ ছবিতে প্রধান তিনটি চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান, অপু বিশ্বাস ও আনিসুর রহমান মিলন। আরও আছেন শহীদুল আলম সাচ্চু, সাদেক বাচ্চু, আলীরাজ, পীযূষ বন্দ্যোপাধ্যায়, জয়শ্রী কর জয়া, ডিজে সোহেল, কমল প্রমুখ।
/এম/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না
শিল্পী সমিতির নির্বাচন: কড়া নিরাপত্তায় চলছে ভোটগ্রহণ
শিল্পী সমিতির নির্বাচন: কড়া নিরাপত্তায় চলছে ভোটগ্রহণ
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য