X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১২ বৈশাখ ১৪৩১

অপু বললেন, আমি আপনাদের পরিবারেরই একজন

বিনোদন রিপোর্ট
২৪ মে ২০১৭, ২০:৩১আপডেট : ২৫ মে ২০১৭, ১৭:০৫

অতঃপর অনেক চড়াই-উতরাই পেরিয়ে বুধবার (২৪ মে) রাতে ঢাকা ক্লাবে ফিরে এলেন ‘আসল’ অপু বিশ্বাস। যে অপু মাঝের দেড় বছর বিশ্বাস আর অবিশ্বাসের দোলাচলে লুকিয়ে ছিলেন, নানা গল্পের জন্ম দিয়েছেন তার ভক্ত-সমালোচকদের মনে। কিছুদিন আগে সন্তানসহ হঠাৎ ফিরেছেন বটে, তবে সেটি ছিল একান্তই স্ত্রীর অধিকার আদায় কিংবা মাতৃত্বের মোড়কে। যে ফেরায় ছিলো নায়িকাসুলভ চাকচিক্য।

সংবাদ সম্মেলনে অপু বিশ্বাসের প্রাণোচ্ছল কথা...। ছবি- ওয়ালিউল মুক্তা আজ, বুধবার রাতে অপু বিশ্বাস ফিরেছেন একেবারে পুরনো আবহে তার মুক্তিপ্রতিক্ষীত ‘রাজনীতি’র সংবাদ সম্মেলনে। শুরু থেকে শেষ অবধি তার চোখে-মুখে প্রাণ ফেরার উচ্ছ্বাস ছিলো দেখার মতো। অনুষ্ঠানস্থলে ঢুকেই অপু সবাইকে বললেন, ‘এখানে পা রাখার সঙ্গে সঙ্গে এক সাংবাদিক ভাই বলেছেন- ওয়েলকাম ব্যাক। আমি এটাতে একটু যোগ করতে চাই। বলতে চাই, এটা হবে- ওয়েলকাম ব্যাক ইন আওয়ার ফ্যামিলি। আমি আপনাদের পরিবারেরই একজন ছিলাম। এবং ফিরেছি সেই পরিবারেই।’
পরে আসছে ঈদে ‘রাজনীতি’ মুক্তি প্রসঙ্গে অপু বলেন, ‘ছবিতে আমাকে ও শাকিবকে অন্যভাবে পাবেন। অন্যরকম চরিত্রে। এটাই আমার ফিরে আসার বড় চমক হবে। আর আমি এক বছর পর পর্দায় আসছি। ভাবতেই অন্যরকম লাগছে। আজ এখানে এভাবে সবাইকে পেয়ে ভীষণ খুশি খুশি লাগছে।’
অপু বিশ্বাস। ছবি- সাজ্জাদ দিকে ‘রাজনীতি’কেন্দ্রিক অপুময় এই বিশেষ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এর নির্মাতা বুলবুল বিশ্বাস, প্রযোজক নেতা খোরশেদ আলম খসরু, গান পরিবেশনা প্রতিষ্ঠান সনি  ডিএডিসি ও চলচ্চিত্র পরিবেশনা প্রতিষ্ঠান এ্যারো মোশন আর্টস এর কর্তাব্যক্তিরা।
মূলত ছবিটির অডিও গান বিশ্বব্যাপী পরিবেশানার খবর জানাতেই এ আয়োজন করা হয়েছে। অপু। ছবি- সাজ্জাদ হোসেন
প্রসঙ্গত, বছর দেড়েক আগে সর্বশেষ ‌‘রাজনীতি’ ছবির শুটিং করেছিলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। এরপর ঘটনা ঘনঘটায় অনেক সময় গেছে। আব্রাম খান জয়ের মা হয়েছেন, সবাইকে জানান দিয়েছেন স্বামী শাকিব খান ও সংসারের কথা। চোখের জলে দাবি করেছেন পারিবারিক ‘স্বীকৃতি’র জন্য।
ঈদে মুক্তি প্রতিক্ষীত ‘রাজনীতি’ ছবিতে প্রধান তিনটি চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান, অপু বিশ্বাস ও আনিসুর রহমান মিলন। আরও আছেন শহীদুল আলম সাচ্চু, সাদেক বাচ্চু, আলীরাজ, পীযূষ বন্দ্যোপাধ্যায়, জয়শ্রী কর জয়া, ডিজে সোহেল, কমল প্রমুখ।
অপু বিশ্বাস। ছবি- সাজ্জাদ হোসেন
/এম/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!