X
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪
১১ বৈশাখ ১৪৩১

নাটকে গানে বিজ্ঞাপনে...

বিনোদন রিপোর্ট
০২ জুন ২০১৭, ১৪:৪৬আপডেট : ০২ জুন ২০১৭, ১৪:৫৩

বিজ্ঞাপন চিত্রের দুই মডেলের মাঝে রিজভী ২০০৯ সালে বিজ্ঞাপনচিত্রের মাধ্যমে মডেলিংয়ে যাত্রা করেন সাংবাদিক-অভিনেতা রেজাউর রহমান রিজভী। সালামুজ্জামানের নির্দেশনায় ‌‘ফেয়ার ফেস ওয়ান’ ক্রিমের বিজ্ঞাপনচিত্র ছিল সেটি।

পরবর্তীতে অভিনয়ে নিয়মিত থাকলেও নতুন কোনও বিজ্ঞাপনচিত্রে তার আর কাজ করা হয়ে ওঠেনি। এবার দীর্ঘ ৮ বছর পর আবারও বিজ্ঞাপনচিত্রে কাজ করলেন তিনি। সম্প্রতি রাজধানীর উত্তরার দিয়াবাড়িতে কনফিডেন্স সিমেন্টের নতুন বিজ্ঞাপনচিত্রে কাজ করলেন রিজভী। এতে প্রকৌশলীর ভূমিকায় তাকে দেখা যাবে।
এ প্রসঙ্গে রিজভী বলেন, ‘নাটকে নিয়মিত অভিনয় করলেও অনেক দিন পর বিজ্ঞাপনচিত্রের কাজ করলাম। পুরো টিমওয়ার্কটি দারুণ ছিল। আশা করি ভাল কিছু হবে।’
দ্য টিম প্রোডাকশনের ব্যানারে কনফিডেন্স সিমেন্টের এই বিজ্ঞাপনচিত্রটি নির্মাণ করেছেন মোকাদ্দেম মোর্শেদ। এতে আরও কাজ করেছেন নাট্যকার স্বাধীন শাহ, মডেল-অভিনেত্রী মধু তালুকদার, প্রমিসহ আরও অনেকে। শুটিং শেষে বিজ্ঞাপনচিত্রটি এখন সম্পাদনার টেবিলে আছে। শিগগিরই বিভিন্ন চ্যানেলে এটির প্রচার শুরু হবে বলে নির্মাতা সূত্রে জানা গেছে।
এদিকে বিজ্ঞাপনের পাশাপাশি আসন্ন ঈদের জন্য সুস্ময় সুমনের রচনা ও আরিফুর রহমান নিয়াজের পরিচালনায় রিজভী অভিনয় করলেন ‘ফেসবুক সেলিব্রেটি’ নাটকে। এতে আরও অভিনয় করেছেন আখম হাসান, হুমায়রা হিমু, কাজী উজ্জল, তমাল আহমেদ প্রমুখ। এছাড়া রিজভী অভিনীত যে নাটকগুলো প্রচারের অপেক্ষায় আছে সেগুলো হলো- খন্ড নাটক ‘এক শর্তে’, ‘নায়ক’, ধারাবাহিক নাটক ‘পাগলের মেলা’, ‘ট্রাফিক সিগন্যাল’ প্রভৃতি।
অভিনয়ের ছাড়াও নিয়মিত নাটক ও গান লেখেন রিজভী। সম্প্রতি ‘নাট্যকার ও গীতিকার’ হিসেবে তিনি ‘হিউম্যান রাইটস অ্যাওয়ার্ড’ সম্মাননায় ভূষিত হয়েছেন। এছাড়া অভিনয়ের স্বীকৃতিস্বরূপ পেয়েছেন ‘নবচেতনা সম্মাননা স্বারক’। ঈদে তার লেখা বেশ কিছু নাটক ও গান প্রকাশিত হবে বলে জানান তিনি।
/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের গল্প বাংলাদেশের পর্দায়
আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের গল্প বাংলাদেশের পর্দায়
মিশা-ডিপজলদের শপথ শেষে রচিত হলো ‘কলঙ্কিত’ অধ্যায়!
চলচ্চিত্র শিল্পী সমিতিমিশা-ডিপজলদের শপথ শেষে রচিত হলো ‘কলঙ্কিত’ অধ্যায়!
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়
রসায়ন পরীক্ষায় ১০ জনের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’!
রসায়ন পরীক্ষায় ১০ জনের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’!
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল