X
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪
১০ বৈশাখ ১৪৩১

ঢাকায় আসছে ক্রুজের ‘দ্য মামি’

বিনোদন রিপোর্ট
০৫ জুন ২০১৭, ১৭:২৩আপডেট : ০৫ জুন ২০১৭, ১৭:৪৬

দ্য মামির একটি দৃশ্য হলিউডের ছবির দর্শকদের কাছে টম ক্রুজ মানেই অন্যরকম এক আকর্ষণ। বিশ্বজুড়ে অগণিত পাগলপারা ভক্ত মুখিয়ে থাকেন তার নতুন ছবির জন্য। যার ফলে তিনি যখন কোনও ছবিতে অভিনয় করেন সে ছবিকে ঘিরে আগ্রহের মাত্রা বেড়ে যায় কয়েকগুণ।
এবারের আগ্রহের কেন্দ্রবিন্দুতে রয়েছে ‘দ্য মামি’। ১৯৯৯ সালে মুক্তি পাওয়া পর্দা কাঁপানো হলিউড ব্লকবাস্টার সিনেমা ‘দ্য মামি’ আবার দর্শকদের সামনে আসছে নতুন আঙ্গিকে।
এবার এ ছবির সঙ্গে যুক্ত হয়েছেন ক্রুজ। ছবির প্রধান চরিত্রে অভিনয় করেছেন তিনি। তার সঙ্গে রয়েছেন অস্কারজয়ী অভিনেতা রাসেল ক্রো, অ্যানাবেল ওয়ালিস, সোফিয়া বাউতেলাসহ আরও অনেকে। ছবিটি পরিচালনা করেছেন অ্যালেক্স কার্টজম্যান। ছবিতে টম ক্রুজের যুক্ত হওয়ার খবর প্রকাশের পর থেকে শুরু হয় জল্পনা-কল্পনা আর অপেক্ষা। এবার তার অবসান ঘটতে যাচ্ছে। ইউনিভার্সেল পিকচার্সের ব্যানারে ৯ জুন (শুক্রবার) মুক্তি পেতে চলেছে ‘দ্য মামি’। যুক্তরাষ্ট্রসহ বিশ্বের অন্যান্য দেশের সঙ্গে একই দিনে বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সে মুক্তি পাবে ছবিটি। ৮ জুন প্রিমিয়ার শো ও আমন্ত্রিত অতিথিদের জন্য ইফতার অনুষ্ঠানের আয়োজন করেছে প্রেক্ষাগৃহ কর্তৃপক্ষ।
রোমাঞ্চকর এক ছবির নাম ‘দ্য মামি’। ফারাওদের যুগের এক হতভাগ্য রাজকন্যাকে নিয়ে এর গল্প। যে রাজকন্যা বহু বছর পিরামিডের ঘুম থেকে হঠাৎ জেগে উঠেছে এই আধুনিক সময়ে। সোফিয়া বাউতেলা অভিনয় করেছেন মামির চরিত্রে। নেভি সিলের একজন কর্মকর্তা হিসেবে ক্রুজ লড়াই করবেন অভিশপ্ত মমিদের বিরুদ্ধে। আর রাসেল ক্রো পর্দায় আবির্ভূত হবেন খুনে মেজাজের ডক্টর জেকিলের ভূমিকায়। মানসিক বিকারগ্রস্থ ডক্টর হেনরি জেকিল, যে কিনা পরিণত হয় পাগলাটে খুনে মিস্টার হাইডে। এমনই এক ভীষণ দর্শন চরিত্রে পর্দায় ভয় ধরাতে আসবেন অস্কারজয়ী তারকা ক্রো। দর্শকদের জন্য এরইমধ্যে সতর্কবার্তা জানিয়েছেন ৫২ বছর বয়সী এই অভিনেতা। বলেছেন, এই চরিত্রকে এমনভাবে উপস্থাপন করা হয়েছে যা দর্শকদের দুঃস্বপ্নের কারণ হয়ে দাঁড়াবে।
ছবিটির ট্রেলার: 



/এম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়
রসায়ন পরীক্ষায় ১০ জনের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’!
রসায়ন পরীক্ষায় ১০ জনের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’!
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল
‘লম্বা’ নায়িকা প্রসঙ্গে কৃতির ব্যাখ্যা
‘লম্বা’ নায়িকা প্রসঙ্গে কৃতির ব্যাখ্যা
জানা-অজানা ১০ তথ্যে সত্যজিৎ রায়
প্রয়াণ দিনে স্মরণজানা-অজানা ১০ তথ্যে সত্যজিৎ রায়